শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৪ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

২২ দিনেও কুখ্যাত মাদক ব্যবসায়ী গাজী বিরুদ্ধে মামলা নেয়নি পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৪:৫৭, ৩০ নভেম্বর ২০২২

২২ দিনেও কুখ্যাত মাদক ব্যবসায়ী গাজী বিরুদ্ধে মামলা নেয়নি পুলিশ

ফাইল ছবি

বন্দরে মাদক ব্যবসা বাধা দেওয়ার জের ধরে ২ যুবককে কুপিয়ে জখম করার ঘটনায় দীর্ঘ ২২ দিন অতিবাহিত হলেও রহস্য জনক কারনে কুখ্যাত মাদক স¤্রাট গাজীসহ তার সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে এখন পর্যন্ত মামলা নেয়নি পুলিশ। মাদক ব্যবসায়ী গাজী ও তার সন্ত্রাসী বাহিনী কর্তৃক যুবক আহতের ঘটনায় দীর্ঘ ২২ দিনেও এর কোন প্রতিকার না পাওয়া বন্দর থানা পুলিশের ভাবমূর্তি নিয়ে প্রশ্ন তোলেছে সচেতন মহল । এর অগে গত ৭ নভেম্বর সকাল ৯টায় বন্দর থানার নবীগঞ্জ বাগবাড়ীস্থ জনৈক রমজান মিয়ার বাড়ী সামনে ওই সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। 

অভিযোগের তথ্যসূত্রে জানা গেছে, বন্দর থানার নবীগঞ্জ কদম রসুল নূরবাগ এলাকার মৃত মজির উদ্দিন আহাম্মেদের ছেলে হাবিবুর রহমান দুলালের নবীগঞ্জ বাগবাড়ীস্থ পৈত্রিক সম্পত্তীর জমিতে দীর্ঘদিন যাবৎ অবাধে মাদক ব্যবসা চালিয়ে আসছে একই এলাকারমৃত আব্দুস সামাদ মিয়ার ছেলে বন্দর থানার কুখ্যাত মাদক স¤্রাট গাজীসহ তার সাঙ্গপাঙ্গরা। এ ঘটনায় অভিযোগের বাদী ভাড়াটিয়া বুলবুলী বেগম মাদক ব্যবসায়ীদের বাধা দিলে এ নিয়ে বাড়ীওয়ালা ও ভাড়াটিয়া বুলবুলির সাথে মাদক ব্যবসায়ী গাজী ও তার স্ত্রী সাথে বিরোধ সৃষ্টি হয়। এর ধারাবাহিকতায় গত ৭ নভেম্বর সকাল ৯টায় বন্দর থানার নবীগঞ্জ বাগবাড়ী এলাকায় কুখ্যাত মাদক স¤্রাট গাজী ও তার স্ত্রী লাকি নেতৃত্বে নবীগঞ্জ ইসলামবাগ এলাকার মৃত নসু মিয়ার ছেলে খোকন ভেন্ডার ও শহরের হাজীগঞ্জ এলাকার মৃত আব্দুল হক মিয়ার ছেলে মামুন ও নবীগঞ্জ বাগবাড়ি এলাকার আব্দুল সামাদ মিয়ার ছেলে মনির হোসেনসহ অজ্ঞাত নামা ৭/৮ জন সন্ত্রাসী অবৈধ ভাবে জনতাবদ্ধে অবদ্ধ হয়ে অভিযোগের বাদীর  ভাড়াটিয়া বুলবুলী বেগমকে অকথ্য ভাষায় গালাগালি করে। ওই সময় ভাড়াঠিয়া বুলবুলী বেগম গালাগালি করতে নিষেধ করিলে ওই সময় উল্লেখিতরা বুলবুলী বেগমকে পিটিয়ে নিলাফুলা জখম করে। 

এ ঘটনায় ভাড়াটিয়া বুলবুলি বিষয়টি তার বাড়ীওয়ালাকে জানালে ওই সময় খবর পেয়ে বাড়িওয়ালা দুলাল মিয়ার ছেলে মুস্তাছির রহমান স্বজন (২২) ও তার ভাগ্নিা আদনান পলক (১৮) দ্রুত ঘটনাস্থলে আসলে ওই সময় কুক্যাত মাদক স¤্রাট গাজীসহ উল্লেখিতরা ক্ষিপ্ত হয়ে উল্রেীখত ২ যুবককে বেদম ভাবে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে। এ ঘটনায় ভ’ক্তভোঘী বাড়িওয়ারঅ হাবিবুর রহমান দুলাল বাদী হয়ে ঘটনার ওই দিন বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করলে রহস্য জনক কারনে এখন পর্যন্ত মামলা নেয়নি পুলিশ। 

এ ব্যাপারে বন্দর থানার পুলিশ পরিদর্শক অপারেশন মোঃ তছলিম উদ্দিন জানান, কুখ্যাত মাদক স¤্রাট গাজী বিরুদ্ধে লিখিত অভিযোগের বিষয়টি আমার জানা নেই। বিষয়টি আমি জেনে অবশ্যই দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করব।