শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২

|

আশ্বিন ১৪ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নারায়ণগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষে ছাত্রদলের দুই নেতার মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৪:২০, ১ সেপ্টেম্বর ২০২২

নারায়ণগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষে ছাত্রদলের দুই নেতার মৃত্যু

ফাইল ছবি

নারায়ণগঞ্জে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে শহরের বঙ্গবন্ধু সড়ক রণক্ষেত্রে পরিণত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের ছোড়া গুলিতে ছাত্রদরের দুই নেতার মৃত্যু হয়েছে।

গুলিবিদ্ধ হয়েছেন মোহনা টিভির জেলা প্রতিনিধি আজমীর ইসলামসহ আরও অনেকে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল ১১টা থেকে নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কের ২ নম্বর রেলগেট, মন্ডলপাড়া এলাকায় বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে পুলিশ সদস্য, সাংবাদিক, বিএনপি, ছাত্রদল ও যুবদলের শতাধিক নেতাকর্মী গুলিবিদ্ধ হয়েছেন।

নিহতরা হলেন— সরকারি তোলারাম কলেজের ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ফারুক খান সুজন ও ফতুল্লার এনায়েতনগরের ৩ নম্বর ওয়ার্ড ছাত্রদল নেতা শাওন।

পুলিশের টিয়ার শেলে বিএনপি নেতাকর্মীদের পাশাপাশি স্থানীয় মর্গ্যান স্কুলের ছাত্রীরা অসুস্থ হয়ে পড়েছে।

জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি বলেন, আমাদের এনায়েতনগর ৩ নম্বর ওয়ার্ডের ছাত্রদল নেতা শাওন গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। আমাদের জেলা ছাত্রদলের সহ-সভাপতি রাকিব রাজসহ দুই শতাধিক নেতাকর্মী আহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়েছেন শতাধিক।

তিনি বলেন, আমাদের প্রতিষ্ঠাবার্ষিকীর শান্তিপূর্ণ র‍্যালিতে বিনা উস্কানিতে পুলিশ বাধা দিয়েছে ও গুলি চালিয়েছে। অথচ আমরা অনুমতি নিয়েই কর্মসূচি করছিলাম।

বিএনপির নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষের খবরের সত্যতা নিশ্চিত করে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান বলেন, ঘটনার বিস্তারিত পরে জানাব।