শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩

|

মাঘ ১৯ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

জেলা ছাত্রদলের সুপার ফাইভ কমিটিতে আসছেন যারা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:৩৮, ৫ জানুয়ারি ২০২৩

জেলা ছাত্রদলের সুপার ফাইভ কমিটিতে আসছেন যারা

প্রতীকী ছবি

সপ্তাহের মধ্যেই ঘোষণা করা হবে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের কমিটি। এমনটাই জানিয়েছেন সংগঠনটির শীর্ষ নেতারা। ইতোমধ্যে কমিটিকে ঘিরে আলোচনায় রয়েছেন বেশ কয়েকজন ছাত্রদল নেতা।

রাজপথে সক্রিয় ও ত্যাগী নেতাকর্মীরাই কমিটিতে অগ্রাধিকার পাবেন বলে আশাবাদী দলটির নেতারা। বিগত দিনের আন্দোলন সংগ্রামে ভূমিকা পর্যালোচনা করে নতুন কমিটির নেতৃত্ব নির্বাচন করা হবে এমন প্রত্যাশা তাদের।

নতুন কমিটিকে ঘিরে আলোচনায় আছেন রূপগঞ্জ থানা ছাত্রদলের আহ্বায়ক নাহিদ হাসান ভূইয়া। দলীয় কর্মসূচিতে সক্রিয় এই নেতা আসন্ন কমিটিতে দায়িত্ব পেতে পারেন বলে আলোচনা রয়েছে। তিনি নিয়মিত দলীয় সকল কর্মসূচী নেতাকর্মীদের নিয়ে পালন করে আসছেন।

জেলা ছাত্রদলের শীর্ষ পদে আলোচনায় আছেন রূপগঞ্জ থানা ছাত্রদলের সাবেক আহ্বায়ক সুলতান মাহমুদ। বিগত সময়ে আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা পালন করেছেন তিনি। দলীয় কর্মসূচিতে সক্রিয় এই নেতার রয়েছে নিজস্ব কর্মী বাহিনী।

ফতুল্লা থানা ছাত্রদলের আহ্বায়ক মেহেদী হাসান দোলনও রয়েছেন আলোচনায়। ফতুল্লা এলাকায় রয়েছে তার সাংগঠনিক অবস্থান। তিনি মূলত জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনির অনুসারী। এছাড়াও দলীয় কর্মসূচিতে সক্রিয় অংশগ্রহণ রয়েছে এই ছাত্রদল নেতার।

নতুন কমিটিতে আলোচনায় আছেন আড়াইহাজার থানা ছাত্রদলের আহ্বায়ক জোবায়ের জিকু। শীর্ষ পদে আসতে কেন্দ্রীয় পর্যায়ে জোরদার লবিং চালাচ্ছেন তিনি। সম্প্রতি তার উপজেলায় ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল তার সাথে থাকা অবস্থায় ছাত্রলীগের নেতাকর্মীদের মারধরের শিকার হন। পরে সেটি প্রতিহত করলে তাদের মারধরে তার নাকের হাড় ভেঙ্গে যায় ও পরে সেটি অপারেশন করা হয়। একই সময়ে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবন সেখানে থাকলেও তিনি ছাত্রলীগের নেতাকর্মীদের ভয়ে দৌড়ে নিজের গাড়ি ফেলে একটি সিএনজিতে উঠে পালিয়ে যান।

এছাড়াও সোনারগাঁ থানা ছাত্রদলের আহ্বায়ক জাকারিয়া ভূইয়াও রয়েছেন আলোচনায়। দলীয় কর্মসূচিতে সক্রিয় অংশগ্রহণ রয়েছে এই নেতার।