মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪

|

আষাঢ় ৩১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

জনস্রোতের মোহনা সমাবেশস্থল পরিনত জনসমুদ্রে

সমাবেশ শেষে হলে শেষ হয়নি মিছিল ও নেতাকর্মীদের ঢল

প্রকাশিত: ১৭:৪৭, ১৬ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ১৭:৪৮, ১৬ সেপ্টেম্বর ২০২৩

সমাবেশ শেষে হলে শেষ হয়নি মিছিল ও নেতাকর্মীদের ঢল

আওয়ামীলীগের সমাবেশ

নারায়ণগঞ্জের ২ নং রেলগেট থেকে চাষাঢ়া প্রায় ৩ কিলোমিটার ছাড়িয়ে শুধু মানুষ আর মানুষের উপস্থিতি। খানিক পর পর হচ্ছে শ্লোগান। তবুও থেকে নেই মিছিল ও নেতাকর্মীদের ঢল। সব নেতাকর্মী ও মিছিলের জনস্রোত যাচ্ছে এক মোহনায়, আর তা হল আওয়ামীলীগের প্রভাবশালী সংসদ সদস্য একেএম শামীম ওসমানের আহবানে দেশ রক্ষার সমাবেশ। 

শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকেল ৩ টায় শহরের ২ নং রেলগেট এলাকায় অস্থায়ী মঞ্চ থেকে শুরু হয় সমাবেশ। সাড়ে ৩ টার আগেই জনস্রোতের মোহলা সমাবেশস্থল পরিনত হয় জনসমুদ্রে। শহরের এপান্ত থেকে অপ্রান্ত পর্যন্ত যতদূর চোখ যায় শুধু মানুষ আর মানুষের উপস্থিতি দেখা গেছে। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি যখন বিকেল ৪ টায় বক্তব্য দিতে শুরু করেন তখনো শেষ হয়নি মিছিল আসা। শহরের বিভিন্ন স্থান ততক্ষনে লোকে লোকে লোকারণ্য।  

সকাল থেকে নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকা থেকে জনস্রোত আসতে থাকে ২ নং রেলগেট এলাকায়। দুপুর থেকে শুরু হয় বিশাল বিশাল মিছিল নিয়ে সমাবেশের দিকে যাত্রা। সমাবেশস্থল যখন কানায় কানায় পূর্ণ তখন শহরের বিভিন্ন অলিগলিতেও ছড়িয়ে পড়ে জনস্রোত। 

উপস্থিত নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায়, নারায়ণগঞ্জের প্রায় প্রতিটি এলাকা অলিগলি থেকে এদিন মিছিল নিয়ে উপস্থিত হয়েছিলেন দলের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ। শামীম ওসমানের আহবানে এ সমাবেশে মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। 

সমাবেশে জেলা ও মহানগর আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবে বিশাল বিশাল মিছিলসহ অংশগ্রহণ করে।