রোববার, ২৮ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

পূর্ণাঙ্গ ব্যাডমিন্টন টেবিল টেনিস ইনডোর পাচ্ছে নারায়ণগঞ্জ ক্রীড়া সংস্থা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০১:০৪, ১৯ জুন ২০২৩

পূর্ণাঙ্গ ব্যাডমিন্টন টেবিল টেনিস ইনডোর পাচ্ছে নারায়ণগঞ্জ ক্রীড়া সংস্থা

ক্রীড়া সংস্থা

জেলা প্রশাসকের মাধ্যমে পূর্ণাঙ্গ ব্যাডমিন্টন, টেবিল টেনিস ও জিম সহকারে একটি ইনডোর পাচ্ছেন ক্রীড়া সংস্থার জন্য এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু।

রবিবার (১৮ জুন) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় গিয়ে সৌজন্য সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি। 

টানা চতুর্থবারের মতো জেলা ক্রীড়া সংস্থার দায়িত্ব গ্রহণ করলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু।

টিটু বলেন, নারায়ণগঞ্জ জেলা গঠিত হওয়ার পর আমরা এই প্রথম আমাদের জেলা ক্রীড়া সংস্থা সভাপতি যিনি আমাদের জেলা প্রশাসকের দায়িত্ব পালন করছেন ওনার মাধ্যমে আমরা একটি পূর্ণাঙ্গ ব্যাডমিন্টন, টেবিল টেনিস ও জিম সহকারে একটি ইনডোর পাচ্ছি ক্রীড়া সংস্থার জন্য।জেলা ক্রীড়া সংস্থার মিটিং এর মাধ্যমে আমরা যখন জেলা প্রশাসককে এ বিষয়ে অনুরোধ করি তখন উনি আমাদেরকে পরামর্শ দেন সরকার তো তার সাধ্যমতন এদেশে অনেক কিছুই করছে উন্নয়নের জন্য। তারপর আমরা নিজেরা নিজেদের মতন সম্পৃক্ততা কেন থাকি না। উনার এ উৎসাহের মাধ্যমে আমরা যখন এপ্রোজ করি উনি অর্থের ব্যবস্থা করে। যেখানে তিনটি ব্যাডমিন্টন কোড, ছয়টা টেবিল টেনিস এবং একটি পূর্ণাঙ্গ জিম, অনেকগুলো টয়লেটসহ পূর্ণাঙ্গ একটি কমপ্লেক্স করে দিচ্ছেন। আমাদের জেলা পর্যায়ে যে খেলা গুলো আছে ব্যাডমিন্টন সেগুলো এখানে হবে। নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সমস্ত নারায়ণগঞ্জবাসী পক্ষ থেকে জেলা প্রশাসক মহোদয় কে আমরা ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি বলেন, আমাদের যতগুলো জেলা আছে শুধুমাত্র যদি আমরা সরকারের উপর নির্ভর না থেকে নিজেরাই যদি খেলাধুলার প্রতি চেষ্টা করি তাহলে আমরা সফলভাবে সবকিছু সম্পন্ন করতে পারব। আমাদের জেলা প্রশাসকের যেভাবে আমাদেরকে সাহায্য করেছে সব জেলায় যদি জেলা প্রশাসকরা এভাবে সাহায্য করে এবং ব্যবসায়ীরা এগিয়ে আসে তাহলে আমরা খেলাধুলায় যতটুকু আছি সবচেয়ে উচ্চ শিখরে পৌঁছে যাবো ইনশাল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন নবনির্বাচিত নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি খবির আহমেদ, ঈব্রাহীম চেঙ্গিস, ফারুক বিন ইউসুফ পাপ্পু, অতিরিক্ত সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম চেঙ্গিস, যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, কার্যকরী সদস্য মাহমুদা শরীফ, আসলাম, মাহবুবুল হক উজ্জল, ফিরোজ মাহমুদ সামা, আতাউর রহমান মিলন, ডাঃ মো. রকিবুল ইসলাম শ্যামল, মোহাম্মদ মাহবুব হোসেন বিজন, আতাউর রহমান মিলন, আরাফাত রহমান, এসএম রানাসহ প্রমুখ।