বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ২ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সোনারগাঁয়ে বিদেশি মদ উদ্ধারের ঘটনায় থানায় মামলা, গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২১:৪৭, ২৫ জুলাই ২০২২

আপডেট: ২১:৪৮, ২৫ জুলাই ২০২২

সোনারগাঁয়ে বিদেশি মদ উদ্ধারের ঘটনায় থানায় মামলা, গ্রেফতার ৩

বিদেশি মদ উদ্ধার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বিপুল পরিমাণ বিদেশি মদ উদ্ধারের ঘটনায় থানায় মামলা হয়েছে।

রোববার (২৪ জুলাই) রাতে সোনারগাঁ থানায় এ মামলা হয়েছে।

মামলার বিষয়টি নিশ্চিত করেন সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান।

র‌্যাব-১১ এর উপ- পরিচালক মো. শাহাদাত হোসেন বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

মামলায় অভিযুক্তরা হলেন- মো. নাজমুল মোল্লা (২৩), সাইফুল ইসলাম (৩৪), মো. আজিজুল ইসলাম (৫৭), মিজানুর রহমান আশিক (২৪), আব্দুল আহাদ (২২), জাফর আহমেদ (৩৫), শামীম (৩২), রায়হান (৩৫), দুবাই প্রবাসী অজ্ঞাত, দিপু (২৮) এবং বাদশা (৩২)।

এর আগে শুক্রবার ভোরে র‌্যাব-১১ এর নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল সোনারগাঁয়ের টিপুরদী এলাকার চট্টগ্রাম থেকে ঢাকাগামী মহাসড়কের ওপর চেকপোস্ট বসিয়ে দুটি কনটেইনার জব্দ করে। এ কনটেইনার দুটি থেকে বিভিন্ন ব্র্যান্ডের ৩৬ হাজার ৮১৬ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। উদ্ধার করা মাদকের মূল্য ৩১ কোটি ৫৮ লাখ ৮০ হাজার টাকা। ভ্যাটসহ মূল্য দাঁড়ায় ৩৬ কোটি ৮৮ লাখ ৮০ হাজার টাকা।

র‌্যাব জানায়, এ চক্রটি দেশে টিভি ও গাড়ির পার্টস ব্যবসার আড়ালে অবৈধ মাদকদ্রব্য বিপণন নেটওয়ার্ক তৈরি করে। অবৈধ মাদক বিদেশ থেকে আনার পরে মুন্সিগঞ্জের শ্রীনগর, রাজধানীর বংশাল ও ওয়ারীতে ওয়্যার হাউসে রাখতেন। পরে সুবিধাজনক সময়ে এসব অবৈধ মাদক বিপণন করতেন। ক্ষেত্রবিশেষে ট্রাক ও কনটেইনার থেকে সরাসরি ক্রেতাদের কাছে সরবরাহ করা হতো।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, বিপুল পরিমাণ বিদেশি মদ উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে। ইতোমধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।