শনিবার, ২০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নারায়ণগঞ্জে সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৫:৫৮, ৭ সেপ্টেম্বর ২০২২

নারায়ণগঞ্জে সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রতিষ্ঠাবার্ষিকী

বাংলাদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের ৩৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে জমকালো আয়োাজনের মধ্যদিয়ে  আলোচনা ও সংগঠনের নেতৃবৃন্দের নিয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয় ।  

মঙ্গলবার ( ৬ সেপ্টেম্বর ) সন্ধ্যা সাতটায় শহরের চাষাঢ়াস্থ ড্রিংক এন্ড ডাইং চাইনিজ রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে আলোচনা সভা ও বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সভা শেষে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি হাবিবুর রহমান মল্লিকের সভাপতিত্বে ও কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও জেলা কমিটির সাধারণ সম্পাদক খন্দকার ফিরোজ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদ নারায়ণগঞ্জ জেলা শাখার মেরিন টেকনোলজির মো. বদরুজ্জামান, কর অঞ্চল নারায়ণগঞ্জ জাহাঙ্গীর আলম, জেলা প্রধান ডাকঘর জহিরুল ইসলাম, মেহফুজুর রহমান, নারায়ণগঞ্জ ৩০০ শর্যা হাসপাতাল খানপুর নাসরিন সুলতানা মুক্তা, সোহেল রানা, রাজিয়া, নুরে আলম রনি, নারায়ণগঞ্জ রেলওয়ে খাজা সুজন, নারায়ণগঞ্জ ডিসি অফিস তৃতীয় শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আবুল হোসেন শিকদার, নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা দেলোয়ার হোসেন, মেরিন টেকনোলজির আঃ মতিন পাটোয়ারী, কর অঞ্চল নারায়ণগঞ্জ নজরুল ইসলাম রানা, বিআইডব্লিউটিএ সিদ্দিকুর রহমান, জেলা মৎস্য অফিস শামীমা আক্তার, তাছলিমা আক্তার, জেলা রাজস্ব প্রশাসন আঃ হান্নান, কামরুল হাসান, বন্দর নির্বাচন অফিস বিল্লাল হোসেন, জেলা হিসাব রক্ষণ অফিস সালমা আক্তার, জেলা টিএন্ডটি অফিস ফরহাদ হোসেন, জেলা খাদ্য অফিস আমিনুল ইসলাম জুয়েল, জেলা জজ কোর্ট সোহাগ মিয়া, পুলিশ সুপার কার্যালয় শফিকুল ইসলাম প্রমুখ। এছাড়াও নারায়ণগঞ্জ বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালত, জেলা প্রশাসন, পুলিশ সুপারের কার্যালয় সহ বিভিন্ন সরকারি দপ্তর ও অফিসের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দরা উপস্থিত ছিলেন।