শুক্রবার, ২১ জুন ২০২৪

|

আষাঢ় ৭ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বন্দরে চোরাইকৃত অটোগাড়ীসহ গ্রেপ্তার-১

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:০৩, ৭ জুন ২০২৪

বন্দরে চোরাইকৃত অটোগাড়ীসহ গ্রেপ্তার-১

প্রতীকী ছবি

বন্দরে চোরাইকৃত মিশুক গাড়ীসহ বাশার (৩৫) নামে এক চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।  গ্রেপ্তারকৃত চোর বাশার ফতুল্লা থানার ভূঁইগড় এলাকার মোজাফফর হোসেন মিয়ার ছেলে। গত বৃহস্পতিবার (৬ জুন)  রাতে বন্দর থানার ফরাজিকান্দা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

ধৃতকে উল্লেখিত চুরি মামলায় শুক্রবার (৭ জুন) দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ।এর আগে গত ২৮ মে রাত ১০ টা হইতে ২৯ মে ভোর সাড়ে ৫টায় বন্দর থানার কেওঢালাস্থ ফজর আলী গ্যারেজে এ চুরি ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে অটো মিশুক গাড়ী মালিক মেহেদী হাসান বাদী হয়ে গত বৃহস্পতিবার (৭ জুন) সকালে অজ্ঞাত চোরদের আসামী করে বন্দর থানায় এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ১২(৬)২৪ ধারা- ৪৫৭/৩৮০/ ৩৪ পেনাল কোড-১৮৬০।

মামলার তথ্যসূত্রে জানা গেছে,  বন্দর উপজেলার পশ্চিম কেওঢালা এলাকার নুরুজ্জামান মিয়া ও তার দুই ছেলে মেহদী হাসান ও আরিফুল হাসান দীর্ঘ দিন ধরে মিশুক চালিয়ে জীবন যাপন করে আসছে। সে সাথে  তাদের মালিকানাধীন ৩টি মিশুক গাড়ী রয়েছে। উল্লেখিত পিতা/পুত্ররা প্রতিদিনের ন্যায় গত ২৮ মে তাদের নিজেস্ব অটো মিশুকগাড়ী গুলো চালানোর পর রাতে পশ্চিম কেওঢালা সংলগ্ন ফজর আলী গ্যারেজ রেখে বাড়িতে যায়। পরে ওই রাত ১০টা হইতে ২৯ মে ভোর সাড়ে ৫টার মধ্যে যে কোন সময়ে অজ্ঞাত চোরের দল উক্ত গ্যারেজের তালা ভেঙ্গে ভিতরে প্রেবশ করে তাদের ৩টি মিশুক গাড়ীসহ একই এলাকার শাহ জালাল মিয়ার ১টি ও একই এলাকার আমির হামজা মিয়ার আরো ১ টি সর্বমোট ৫টি মিশুক গাড়ী যার আনুমানিক মূল্য ৬ লাখ টাকা চুরি করে নিয়ে যায়। এ ব্যাপারে মামলার তদন্তকারি কর্মকর্তা এস আই আলমগীর হোসেন জানান, চোরাইকৃত  অটো গাড়ীসহ  বাশার নামে এক চোরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। চোরাইকৃত গাড়ী উদ্ধারসহ  বাকি আসামীদের গ্রেপ্তারের জন্য পুলিশি অভিযান অব্যহত রয়েছে।