রোববার, ০৩ মার্চ ২০২৪

|

ফাল্গুন ১৯ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:৪৯, ১০ ফেব্রুয়ারি ২০২৪

নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত 

ফাইল ছবি

নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ৮ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১১ ঘটিকা থেকে নারায়ণগঞ্জের সোনারগাঁ চেঙ্গাইনস্থ সদর দপ্তর ক্যাম্পাসে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

এতে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সমিতি বোর্ডের সভাপতি মোঃ ওবায়দুল হক ভূঁইয়া। এসময় আরও বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সমিতি বোর্ডের সহ সভাপতি মোঃ কবির হোসেন, সচিব মোঃ সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ তানজিম মোহাম্মদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল লতিফ, সিনিয়র জেনারেল ম্যানেজার প্রকৌশলী হরেন্দ্র নাথ বর্মন সহ প্রমুখ ব্যক্তিবর্গ।

বাপবিবোর মাননীয় চেয়ারম্যান মহোদয় অজয় কুমার চক্রবর্তী এর পক্ষে প্রতিবেদন পাঠ করেন বাপবিবো থেকে আগত সম্মানিত উপ-পরিচালক (প্রশাসন) মোঃ জিয়া সাইমুম। 

অনুষ্ঠানে নির্বাচনী ফলাফল ঘোষণা করেন রিটার্নিং অফিসার এবং নির্বাচন কমিশন প্রধান নূর মুহাম্মদ মিয়া, এসওডি, বাপবিবো, নরিসিংদী। তাছাড়া সভাপতি, সহ- সভাপতি, সচিব, কোষাধ্যক্ষ ও সিনিয়র জেনারেল ম্যানেজার মহোদয় নিজ নিজ বার্ষিক প্রতিবেদন পাঠ করেন।

এসময় বাপবিবোর্ডের কর্মকর্তাগণ, বিভিন্ন পবিসের জেনারেল ম্যানেজার, সিনিয়র জেনারেল ম্যানেজারগণসহ গণ্যমান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি ভিত্তিতে ৬৬ জন নিয়মিত ও সর্বোচ্চ বিদ্যুৎ বিল পরিশোধকারী গ্রাহক সহ শিল্প গ্রাহকগদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।