বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

কিছু পত্রিকা দেখলে মনে হয় আমরা আশ্বস্ত : লিপি

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:০৭, ২০ মার্চ ২০২৩

কিছু পত্রিকা দেখলে মনে হয় আমরা আশ্বস্ত : লিপি

ফাইল ছবি

নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সহধর্মিণী ও জেলা মহিলা সংস্থার সভাপতি সালমা ওসমান লিপি বলেছেন, আমরা তাদের কাছে দোয়াপ্রার্থী। আমরা এ ধরনের সাংবাদিকতার জন্য দোয়াপ্রার্থী। বাংলাদেশ প্রতিদিনের মত পত্রিকার জন্য দোয়াপ্রার্থী।

সোমবার (২০ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জের চাষাঢ়া রাইফেলস ক্লাবে বাংলাদেশ প্রতিদিন পত্রিকার ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে অংশ নিয়ে একথা বলেন তিনি।

তিনি বলেন, কিছু কিছু পত্রিকা দেখলে মনে হয় আমরা আশ্বস্ত। আমরা আঘাতপ্রাপ্ত তো। যাদের দেখলে স্বস্তি হয় তেমন একটা পত্রিকা বাংলাদেশ প্রতিদিন। দেখলে মনে হয় যে তারা নির্ভীক হয়ে সত্যি কথা বলছে।

সাংবাদিকরা যদি সত্য চিত্র তুলে ধরে তাহলে সমাজের যেসকল রোগ আছে তা চলে যাবে। এটা আমার তাদের প্রতি আস্থা। বাংলাদেশ প্রতিদিনের ওপর আমার সেই আস্থা রয়েছে এবং ভবিষ্যতেও থাকবে বলে আমি আশাবাদী।

তিনি বলেন, হাফেজদের কাছে আমার অনুরোধ যারা তাদের শেখাচ্ছেন তাদের প্রতি আমার অনুরোধ এরা যেন শুধু মুখস্তই না করে। কোরআন বুঝতে পারাটা সফলতা ও স্বার্থকতা। আমাদের কোরআন বুঝতে পারা উচিত। এগুলো অন্তরে ধারণ করে যেন আমরা শেখাতে পারি এটাই আমার আবেদন। ভালভালে অর্থ বোঝাটা খুবই জরুরি।