রোববার, ১৬ জুন ২০২৪

|

আষাঢ় ১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সরকার পতনের আলটিমেটাম আওয়ামীলীগ রাজপথে প্রতিহত করবে: মির্জা আজম

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৬:০৯, ২ অক্টোবর ২০২৩

সরকার পতনের আলটিমেটাম আওয়ামীলীগ রাজপথে প্রতিহত করবে: মির্জা আজম

মির্জা আজম

চলতি মাসে সরকারের পতন ঘটাতে বিএনপি-জামায়াতের ঘোষিত আলটিমেটাম রাজপথে প্রতিহত করা হবে বলে জানিয়েছেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সংসদ সদস্য মির্জা আজম। 

সোমবার (২ অক্টোবর) আগামি ১৩ অক্টোবর নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুরে জেলা আওয়ামীলীগের উদ্যোগে অনুষ্ঠিতব্য উন্নয়ন ও শান্তি সমাবেশ সফল করার লক্ষ্যে স্থানীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে এ কথা জানান। 

মির্জা আজম বলেন, বিএনপি জামায়াত জোট অপশক্তির অপতৎপরতা প্রতিহত করতে ধারাবাহিকভাবে রাজধানী ঢাকার প্রবেশ পথগুলোতে আওয়ামীলীগের উন্নয়ন ও শান্তি সমাবেশ চলছে। এরই অংশ হিসেবে আগমি ১৩ অক্টোবর ঢাকা-চট্রগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে ঢাকার প্রবেশ পথ সোনারগাঁয়ের কাচঁপুরে এই কর্মসূচী পালন করা হবে। ওই সমাবেশে লক্ষাধিক মানুষের সমাগম ঘটিয়ে আওয়ামীলীগ প্রমান করবে দেশের জনগণ আওয়ামীলীগের সাথে আছে। তারা শেখ হাসিনার উন্নয়ন ও শান্তির পক্ষে আছে। 

তিনি বলেন, দেশের মানুষ আবারও শেখ হাসিনাকেই বাংলাদেশের প্রধানমন্ত্রী দেখতে চায়। তাই আওয়ামীলীগ এই সরকারের অতন্দ্র প্রহরী হয়ে অক্টোবর মাস থেকে আগামী নির্বাচন পর্যন্ত রাজপথে থাকবে। অতীতের মতো বিএনপি জাামায়াতকে আর আগুন সন্ত্রাস ও জ্বালাও পোড়াও সহ ষড়যন্ত্রের নীলনকশা বাস্তবায়ন করতে দেয়া হবে না। 

এর আগে কাঁচপুরের উন্নয়ন ও শান্তি সমাবেশ স্থল পরিদর্শন করে স্থানীয় নেতা-কর্মীদের বিভিন্ন দিকনির্দেশনা দেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সংসদ সদস্য মির্জা আজম। 

তিনি জানান, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতারা এই সমাবেশে উপস্থিত থাকবেন।

এদিকে সমাবেশ সফল করতে সব ধরণের প্রস্তুতি নেয়ার কথা জানান স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ। 

জেলা আওশামীলীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, সোনারগাঁ থানা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, সোনারগাঁ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কাসার হাসনাত সহ স্থানীয় নেতৃবৃন্দ।