বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় শ্রেষ্ঠমান পুরষ্কার পেল মুন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:০৫, ২৬ ফেব্রুয়ারি ২০২৩

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় শ্রেষ্ঠমান পুরষ্কার পেল মুন

চিত্রাঙ্কন প্রতিযোগিতা

নারায়ণগঞ্জের বন্দরে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ক বিভাগে শ্রেষ্ঠমান পুরষ্কার পেয়েছেন বন্দর শিশুবাগ স্কুলের প্রে-গ্রুপ শ্রেণির শিক্ষার্থী সাদিকা ইসলাম মুন। 

শনিবার (২৫ ফেব্রুয়ারী) দুপুরে আমিন আবাসিক এলাকায় শ্রী শ্রী ঠাকুর অনুকূলচন্দ্রের ১৩৫ তম আবির্ভাব বর্ষ-স্মরণ মহোৎসব উপলক্ষ্যে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। 

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বন্দর উপজেলার প্রাইমারী ও মাধ্যমিক শ্রেণির বিভিন্ন স্কুলের প্রায় ৮০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। তিনটি বিভাগে এসব শিক্ষার্থীরা সকাল ১০ টা থেকে এই প্রতিযোগিতায় অংশ নেন। ক বিভাগে শিশু থেকে দ্বিতীয় শ্রেণি, খ বিভাগে ৩য় থেকে ৫ম শ্রেণি ও গ বিভাগে ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। চিত্রাঙ্কনের বিষয় সকলের জন্য উন্মুক্ত ছিল। দুপুরে তিন বিভাগ থেকে ৫ জন করে প্রতিযোগিকে পুরষ্কৃত করা হয়। এ সময় তাদের হাতে ক্রেস্ট ও অভিনন্দন পত্র তুলে দেওয়া হয়। 

প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেছেন নারায়ণগঞ্জ চারুকলা ইনিস্টিটিউটের সহকারী অধ্যাপক শহীদ আহমেদ মিঠু,  শ্রী শ্রী ঠাকুর অনুকূলচন্দ্রের ১৩৫ তম আবির্ভাব বর্ষ-স্মরণ মহোৎসব উদযাপন কমিটির আহবায়ক শ্রী সুবোধ ঘোষ, সদস্য সচিব শ্রী বিপুল দে সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।