শনিবার, ২০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

শিক্ষামান ও শিক্ষার্থী বৃদ্ধিতে প্রাক্তণ শিক্ষার্থীদের প্রতি সহযোগিতার আহবান

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:১৪, ৭ এপ্রিল ২০২৩

আপডেট: ২৩:৪৯, ৭ এপ্রিল ২০২৩

শিক্ষামান ও শিক্ষার্থী বৃদ্ধিতে প্রাক্তণ শিক্ষার্থীদের প্রতি সহযোগিতার আহবান

প্রাক্তণ শিক্ষার্থীদের মধ্যে মিলন মেলা

গণবিদ্যা নিকেতন উচ্চ বিদ্যালয়ের শিক্ষা মান ও শিক্ষার্থী বৃদ্ধির লক্ষ্যে প্রাক্তণ শিক্ষার্থীদের সহযোগিতা চেয়েছেন স্কুলের পরিচালনা পর্ষদ। এ সময় ঐতিহ্যবাহী স্কুলের ৫০ বছর পূর্তিতে আনন্দময় পরিবেশ করে এক মঞ্চে সকল নবীন প্রবীন বড় আয়োজনে আহবান জানান গণবিদ্যা নিকেতন উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ফয়েজ উদ্দিন আহম্মেদ লাভলু। এ সময় তিনি আবেগে বলেন, আগে এই স্কুলের শিক্ষার্থী ছিলো ৪ হাজার, আর এখন মাত্র ৭ শতাধিক শিক্ষার্থী রয়েছে। আগামীতে এর সংখ্যা বৃদ্ধি করার জন্য প্রাক্তণ শিক্ষার্থীদের সহযোগিতা লাগবে।

৭ এপ্রিল শুক্রবার বিকাল সাড়ে ৫টায় গ্রান্ড হলে গণবিদ্যা নিকেতন উচ্চ বিদ্যালয়ের এক্স স্টুডেন্টস ফোরামের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিলে তিনি একথা বলেন। ৫০ বছর পূর্তিতে এই অনুষ্ঠানে প্রাক্তণ শিক্ষার্থীদের মধ্যে মিলন মেলা হয়ে উঠে।

সরকারি কদম রসূল কলেজের সহকারী অধ্যাপক এডভোকেট জাহাঙ্গীর আলম জাগু’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, গণবিদ্যা নিকেতন উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ফয়েজ উদ্দিন আহম্মেদ লাভলু, বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি নাজমুল আলম সজল ও গণবিদ্যা নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর জব্বার।

উপস্থিত ছিলেন গণবিদ্যা নিকেতন উচ্চ বিদ্যালয়ের এক্স স্টুডেন্টস ফোরামের উপদেষ্টা মফিজুর রহমান, জানে আলম, ইসমাইল হোসেন, স্বপন সাহা, চেয়ারম্যান শরিফ, কো-চেয়ারম্যান উচ্ছাস আলম, বিশ^জিৎ পল, মজিবর, সুব্রত সাহা, সেক্রেটারী নিশু, সহ-সচিব দীপন কুমার সাহা, রেজিষ্ট্রেশন সোহেল সহ ফোরামের সকল নেতৃবৃন্দরা।

এদিকে নাজমুল আলম সজল বলেন, ৫০ বছর পূর্তি আয়োজন হবে দৃষ্টান্ত। আমাদের ৫০ বছরের প্রাক্তণ শিক্ষার্থীদের মধ্যে প্রতি বছরের ২জন করে আয়োজক কমিটি রাখা হোক।