বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ইসদাইর রাবেয়া হোসেন উচ্চবিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২১:২৫, ২৭ এপ্রিল ২০২৩

আপডেট: ০০:৪৮, ২৮ এপ্রিল ২০২৩

ইসদাইর রাবেয়া হোসেন উচ্চবিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

বিদায় সংবর্ধনা

ফতুল্লার ইসদাইর রাবেয়া হোসেন উচ্চবিদ্যালয়ের ২০২৩ সালের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

ইসদাইর রাবেয়া হোসেন উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও শিক্ষার্থীদের আয়োজনে বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকালে এ উপলক্ষ্যে স্কুলে বার্ষীক মিলাদ, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। 

ইসদাইর রাবেয়া হোসেন উচ্চবিদ্যালয়ের সভাপতি সিদ্দিকুর রহমান সিদ্দিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান শ্রী চন্দন শীল।

বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন  ফতুল্লা ইউনিয়ন পরিষদ এর প্যানেল চেয়ারম্যান আব্দুল আওয়াল,ফতুল্লা ইউনিয়ন পরিষদ এর সংরক্ষিত মহিলা সদস্য ফেদৌস আরা অনা সহ স্কুলের শিক্ষক শিক্ষার্থী বৃন্দ।

এ সময় প্রধান অতিথি শ্রী চন্দন শীল বলেন বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শিক্ষায় ব্যাপক উন্নয়ন করছেন। প্রতিটি ছেলে-মেয়েকে শিক্ষিত করার জন্য কাজ করছেন।

অনুষ্ঠান ও স্কুল সভাপতি সিদ্দিকুর রহমান সিদ্দিক এসএসসি পরীক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, তোমরা যারা এসএসসি পরীক্ষা দিবে পরীক্ষা শুরু হওয়ার আগে ভালো ভাবে প্রশ্ন দেখবে।

যে প্রশ্নটা ভালো পারবে সেটা আগে খাতায় লিখবে। পরীক্ষায় প্রতিটি প্রশ্ন লিখবে। বিদ্যালয়ের শিক্ষকরা যেভাবে শিখিয়েছেন সেগুলো স্মরনে রাখতে হবে। ভালো রেজাল্ড করতে হবে। বিদ্যালয়ের সুনাম ধরে রাখতে হবে। আর অভিভাবকগন আপনাদের সন্তানদের ভালো গাইড দেবেন। পরীক্ষার হলে গিয়ে শিক্ষার্থীদের মনোযোগ নষ্ট করবেন না।