শনিবার, ২৫ জুন ২০২২

|

আষাঢ় ১০ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বলিউড ছাড়ছেন নার্গিস ফাখরি!

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৯:২৯, ৮ জুন ২০২২

বলিউড ছাড়ছেন নার্গিস ফাখরি!

নার্গিস ফাখরি

অভিনেত্রী নার্গিস ফাখরির বলিউডে অভিষেক হয় ২০১১ সালে। রণবীর কাপুরের বিপরীতে রোমান্টিক ঘরানার ‘রকস্টার’ সিনেমায় অভিনয় করে দর্শকদের নজরে আসে নার্গিসের অভিনয়।

এরপর থেকেই বলিউডের নিয়মিত মুখ নার্গিস।

এবার শোনা যাচ্ছে, বলিউড ছাড়ছেন ‘মাদ্রাজ ক্যাফে’র নায়িকা। হতাশা থেকেই তার এমন সিদ্ধান্ত বলে ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমকে জানিয়েছেন তিনি।  

বেশ কিছু সিনেমায় অভিনয় করলেও বলিউডে নিজের জায়গা পাকাপোক্ত করতে পারেননি নার্গিস। অভিনেত্রী হওয়ার সেই লড়াই নিয়ে একাধিকবার মুখ খুলেছেন অতীতে। এবার নার্গিস জানালেন তিনি অভিনয় থেকে বিরতি নিতে চান।  

বলিউড ছাড়ার কারণ নিয়ে তিনি বলেন, টানা ১১ বছর ধরে বলিউডে কাজ করছি। কিন্তু এতো পরিশ্রম করে কী লাভ যদি পরিবার ও নিজেকে সময় না দিতে পারি? তাই বলিউড থেকে আপাতত নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

তিনি আরো বলেন, আগামীতে এমনও হতে পারে, আমি হয়তো আর কাজ পাব না। সিনেমার এই জগতে ফিরতেও সমস্যা হতে পারে। তারপরও নিজের এ সিদ্ধান্তে আমি খুশি।  

নার্গিসের এই কথার পরেই যেন স্পষ্ট হয় চাপা ক্ষোভ। তিনি বলেন, এখন অন্তত বলিউড তারকাদের সঙ্গে ইঁদুর দৌড়ে নামতে হবে না। কিন্তু বলিউড ছাড়লেও অভিনয়ের প্রতি যে ভালোবাসা সবসময় ছিল, তা অটুট থাকবে। যে কারণে ভবিষ্যতে হয়তো অভিনয়ে ফিরেও আসতে পারি।