শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে মারধর

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০০:০৭, ১৫ মে ২০২৩

যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে মারধর

প্রতীকী ছবি

ফতুল্লার পাগলায় যৌতুকের দাবীকৃত টাকা না পেয়ে স্ত্রী কে মারধর করে বাড়ী থেকে রাস্তায় বের করে দেওয়ার অভিযোগ উঠেছে স্বামী,শ্বশুড়,শ্বাশুড়ী ও ননদের বিরুদ্ধে।  

এ ঘটনায় মারধরের শিকার স্ত্রী  সুপ্রিম কোর্টের আইনজীবি সুইটি খাতুন (৩৮) বাদী হয়ে স্বামী মোঃ নুরুজ্জামান আহম্মেদ জামান(৪০),ননদ শাহানাজ আক্তার শানু(২৭), শ্বশুড় সাইফুল ইসলাম(৫৮) ও শ্বাশুড়ি আয়েশা খাতুন(৫৭) কে আসামী করে রোববার দুপুরে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

মামলায় উল্লেখ্য করা হয়, ২০২০ সালের জুন মাসের ২৭ তারিখে বাদীর সাথে অভিযুক্ত প্রধান আসামী মোঃ নুরুজ্জামান আহম্মেদ জামানের বিয়ে হয়। বিয়ের পর থেকে ১০ লাখ টাকা যৌতুকের দাবীতে বাদী কে প্রায় সময় শারিরীক এবং মানসীক ভাবে নির্যাতন করে আসছিলো স্বামী মোঃ নুরুজ্জামান আহম্মেদ। দাবীকৃত যৌতুকের টাকা না পেয়ে বিয়ের পর থেকে তাকে নিজেদের  বাসায় ও  তুলে নেয়নি বাদীর স্বামী সহ অপর আসামীরা। নির্যাতনের ভয়ে বাদী বিভিন্ন সময় বিভিন্ন তারিখে স্বামী নুরুজ্জামান আহম্মেদ জামান কে ৩ লাখ টাকা প্রদান করে। ১ মে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে বাদী তার স্বামী কে খুঁজতে পাগলা দেলপাড়াস্থ শ্বশুড় বাড়ীতে গেলে স্বামী সহ অপর আসামীরা বাদী কে এলোপাতাড়ি ভাবে মারধর করে রাস্তায় বের করে দেয়।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক জিয়াউর রহমান জিয়া জানায় মামলা হয়েছে। অভিযুক্ত আসামীদের গ্রেফতারের চেস্টা করছে পুলিশ।