শনিবার, ২০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

অভাবের তাড়নায় পাচঁ মাসের অন্তঃসত্ত্বার আত্নহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:৪৫, ১৭ মে ২০২৩

অভাবের তাড়নায় পাচঁ মাসের অন্তঃসত্ত্বার আত্নহত্যা

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লার ভুইগড় থেকে গলায় ফাঁস লাগানো অর্পা (২৩) নামের পাঁচ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৭ মে) দুপুরে ফতুল্লা মডেল থানায় এ ঘটনায় নিহতের স্বামী বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

এর আগে মঙ্গলবার (১৬ মে) দিবাগত মধ্যরাতে ফতুল্লার ভুইগড় পূর্ব পাড়ার হযরত আলীর ভাড়াটিয়া বাসা থেকে নিহতের লাশ উদ্ধার করে পু্লিশ।

নিহত অর্পা কুমিল্লা জেলার দাউদকান্দি থানার গঙ্গাপ্রসাদ গ্রামের ফয়সাল আহম্মদের স্ত্রী। সে স্বামী সহ  ভুইগড় পূর্ব পাড়ার হযরত আলীর বাসায়  ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলো।

মামলায় উল্লেখ করা হয়, বাদী তার স্ত্রী অর্পাকে নিয়ে ভুইগড় পূর্ব পাড়ার হযরত আলীর ভাড়াটিয়া বাসায় বসবাস করে ঢাকার উত্তরায় বেবি ডায়পারের ব্যবসা করে আসছিলেন।তার স্ত্রী পাঁচ মাসের গর্ভবতী ছিলেন। সংসারে অভাব- অনটন থাকায় স্ত্রীর চাহিদা পুরন করা তার জন্য সব সময় সম্ভবপর ছিলোনা। তা নিয়ে মাঝে মধ্যে তাদের মনমালিন্য হতো। মঙ্গলবার বিকেল চারটার দিকে নিহত স্ত্রী অর্পাকে বাসায় একা রেখে ঢাকায় যায় সে। রাত সাড়ে বারোটার দিকে সে বাসায় ফিরে এসে দেখতে পায় ঘরের ভিতর থেকে দরজা বন্ধ এবং রান্না ঘরের জানালা খোলা। ঘর অন্ধকার থাকায় বাইরে থেকে কিছু দেখতে পাওয়া যাচ্ছিলনা। ডাকাডাকি করে ও কোন সারাশব্দ না পেয়ে বাড়ীর মালিক নিয়ে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে দেখতে পায় ঘরে থাকা সিলিং ফ্যানের সাথে ওড়না পেচানো গলায় ফাঁস লাগানো নিহতের ঝুলন্ত দেহ। পরে জরুরী সেবা -৯৯৯ এ ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরহতাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে নিয়ে যায়।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) কামাল হোসেন জানান, অভাবের কারনে আত্নহত্যা করেছে বলে নিহতের স্বামী তাকে জানিয়েছে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে নেয়া হয়েছে। নিহতের স্বামী অপমৃত্যু মামলা দায়ের করেছেন।