বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ফতুল্লায় ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতার 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:৩২, ২০ মে ২০২৩

ফতুল্লায় ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতার 

প্রতীকী ছবি

ফতুল্লায় ১৬ বছর বয়সী এক কিশোরী কে ধর্ষনের অভিযোগে অপূর্ব (২১) নামের এক যুবক কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত অপূর্ব ফতুল্লা মডেল থানার পাগলা নিশ্চিন্তপুরের মোঃ বাবুল শেখের পুত্র।

শুক্রবার রাতে তাকে পাগলার নিশ্চিন্তপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।এর আগে শুক্রবার দুপুরে নির্যাতনের শিকার ঐ কিশোরী বাদী হয়ে ধর্ষনের অভিযোগ এনে গ্রেফতারকৃত অপূর্ব কে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করে।

মামলায় উল্লেখ্য করা হয়, বাদী পরিবারের সাথে পাগলা এলাকায় বসবাসস করে ঢাকার শ্যামপুরে অবস্থিত একটি গার্মেন্টসে চাকুরী করে আসছিলো। যাতায়াতের পথে গ্রেফতারকৃত অপূর্ব বাদী কে প্রেমের প্রস্তাব সহ কথাবার্তা বলতো। তাদের মধ্যে সু- সম্পর্ক গড়ে উঠে। এরই ধারাবাহিকতায় ২৫ এপ্রিল দুপুরে বাদীর নিশ্চিন্তপুরে বসবাসকারী বাদী তার নিজ বোনের বাসায় যায়। সে সময় বাসায় কেউ না থাকায় গ্রেফতারকৃত অপূর্ব ও সেই বাসায় যায়।বাসায় কেউ না থাকার সুযোগে বাদীকে বিয়ের প্রলোভন বা বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে তার ইচ্ছের বিরুদ্ধে একাধিকবার ধর্ষন করে। পরবর্তীতে গ্রেফতারকৃত অপূর্ব কে বিয়ে করার কথা বললে সে অস্বীকার করে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক সৈয়দ আজিজুল হক জানায়,মামলা হয়েছে। অভিযুক্ত আসামী কে গ্রেফতার করা হয়েছে। নির্যাতিত কিশোরী কে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।