শনিবার, ২০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সাংবাদিকদের বেতন ভাতা নিশ্চিত করতে হবে: দীপ আজাদ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:৩২, ৪ মে ২০২৩

সাংবাদিকদের বেতন ভাতা নিশ্চিত করতে হবে: দীপ আজাদ

দীপ আজাদ

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব ও নাগরিক টেলিভিশনের হেড অফ নিউজ দীপ আজাদ বলেছেন, আমাদের সবচেয়ে বড় পরিচয়, আমরা পেশাদার সাংবাদিক। আমাদের যে স্বার্থ ও দাবি গুলো আছে, সেটা পূরণ করতে হবে। সাংবাদিকদের বেতন ভাতা নিশ্চিত করতে হবে। কাজের মান নিশ্চিত করতে হবে। সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালামের সভাপতিত্বে ও আমির হুসাইন স্মিথের এ সময় উপস্থিত নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আফজাল হোসেন পন্টি, জেলা সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি ইমামুল হাসান স্বপন, অর্থ সম্পাদক প্রবণ কৃষ্ণ রায়, কার্যকরী পরিষদের সদস্য মোঃ খলিলুর রহমান, সৈয়দ ওবায়দুল্লাহ, বৈশাখী টেলিভিশনের নারায়ণগঞ্জ প্রতিনিধি রফিকুল ইসলাম রফিক ও নাগরিক টেলিভিশনের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি মোহাম্মদ কামাল হোসেনসহ অনেকে।

দীপ আজাদ বলেন, অনেক সাংবাদিকেরই চাকুরি নেই, অনেকের বেতন ঠিক মতো হয় না। কোন কোন সাংবাদিক আবার অসুস্থ আছেন। সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এই অর্থ গুলো তাদেরই প্রাপ্ত। এটা কোন সহায়তা নয়, এটা তাদের অধিকার। 

এসময় ৪৮ জন সাংবাদিকের মাঝে ১০ হাজার টাকা করে মোট ৪ লাখ ৮০ হাজার টাকা বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়।