বুধবার, ২২ মে ২০২৪

|

জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ইসদাইর উদ্দীপ্ত তরুণ সংঘের নেতৃত্বে অপু-তুষার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২১:৫৫, ২০ মে ২০২৩

ইসদাইর উদ্দীপ্ত তরুণ সংঘের নেতৃত্বে অপু-তুষার

উদ্দীপ্ত তরুণ সংঘ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর ১২নং ওয়ার্ড বৃহত্তর ইসদাইর এলাকায় তরুনদের একত্রিত করে এলাকার সামাজিক উন্নয়নের লক্ষ্যে ইসদাইর উদ্দীপ্ত তরুণ সংঘ নামে সামাজিক সংগঠন এর পথচলা শুরু । 

ইসদাইরের যুব সমাজের উদ্যোগে গত ৫মে একটি বৈঠক এর আয়োজন করা হয় যেখানে ইসদাইরের যুব সমাজের বিভিন্ন বয়সী ১১টি বন্ধুমহল উপস্থিত ছিল । উক্ত সভায় সকলের সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত নেয়া হয়  এলাকার সামাজিক উন্নয়নে এবং তরুন সমাজকে মাদকের আগ্রাসন থেকে বিরত রাখতে ঐক্যবদ্বভাবে একটি সংগঠন গঠন করার ।

সেই সুবাদে গতকাল শুক্রবার ইসদাইরের গণ্যমান ব্যক্তিবর্গদের উপস্থিততে সকল স্তরের যুবসমাজের সাথে একটি সভা আয়োজন করা হয়। সেখানে এলাকার গণ্যমান ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন সিদ্দিকুর রহমান বিপ্লব , শাহাদাৎ হোসেন রুপু , কামরুল হাসান পায়েল , টিটু , চঞ্চল , মাসুদ আহমেদ উজ্জল , শ্যামল চৌধুরী , মনির হোসেন জিতু , জাহাঙ্গীর হোসেন রিতু, ফ্রান্স , রিয়াদ , উজ্জল মরু , আবু সায়েম অনিক সহ প্রমুখ।

উক্ত সভায় উপস্থিত যুব সমাজের পক্ষ থেকে মেহেরাব হোসেন অপু বলেন প্রথমেই ধন্যবাদ ও কৃতজ্ঞতা করছি আমাদের ডাকে সারা দিয়ে আপনারা উপস্থিত হয়েছেন । অপু আরো বলেন,  দীর্ঘ বহুদিন ধরে ইসদাইর এলাকায় ঐক্যবদ্বত্বা নেই , ভ্রাতৃত্বেরবন্ধন নেই সেই ঐক্যবদ্বত্বা এবং ভ্রাতৃত্বেরবন্ধন তৈরি করার ক্ষেত্রে সংগঠন এর বিকল্প নেই সংগঠন এর মাধ্যমে সাংগঠনিক ভাবে কাজ করলে আমাদের নিজেদের মধ্যে সুসম্পর্ক তৈরি হবে এবং ভ্রাতৃত্বেরবন্ধন তৈরি হবে এতে করে আমাদের ইসদাইর উপকারিত হবে এবং আমাদের ইসদাইরের যুব সমাজ খারাপ কাজ থেকে বিরত থাকতে পারবে ।

এসময় সিদ্দিকুর রহমান বিপ্লব বলেন , তোমরা যে
সৎ সাহস দেখিয়েছো এবং এমন একটা উদ্যোগ গ্রহন করেছো তার জন্য অবশ্যই তোমাদের যুব সমাজকে আমি স্যালুট জানাই ইনশাআল্লাহ তোমাদের পাশে সব সময় আমরা আছি ।

মাসুদ আহমেদ উজ্জল বলেন , তোমাদের এমন উদ্যোগকে সাধুবাদ জানাই এর আগে বেশ কয়েকবার ইসদাইরে এমন উদ্যোগ গ্রহন করা হয়েছিলো কিন্তুু শেষ পর্যন্ত ব্যার্থ হতে হয়েছে আমি আশাকরি আমাদের মতো তোমাদের আর ব্যার্থতার মুখ দেখতে হবে না তোমাদের হাত ধরেই ইসদাইরে ভ্রাতৃত্বের বন্ধন ফিরে আসবে ।

শাহাদাত হোসেন রুপু বলেন , তোমাদের এই সাহসী উদ্যোগের জন্য আমি তোমাদের ধন্যবাদ জানাই যুব সমাজ চাইলেই পারে সমাজের খারাপ দিক গুলো পরিবর্তন করতে এবং তোমাদের অংশগ্রহন এবং তোমাদের আগ্রহ দেখে আমি নিঃসন্দেহে বলতে পারি তোমাদের কোন বাঁধাই দমিয়ে রাখতে পারবে না ইনশাআল্লাহ । তিনি আরো বলেন , ভালোকাজ করতে গেলে বাঁধা আসবেই এবং সেই বাঁধা মোকাবিলা করার জন্য তোমাদের পাশে আমরা আছি । 

সভার শেষ পর্যায়ে সকলের উপস্থিতিতে নির্বাচনের মাধ্যমে সকলের সর্বসম্মতিক্রমে মেহেরাব হোসেন অপুকে সভাপতি এবং জাহিদ হাসান তুষারকে সাধারণ সম্পাদক করে ৬ সদস্যের আংশিক কমিটি নির্বাচিত করা হয় এবং ১ মাসের মধ্যে পুর্নাঙ্গ কমিটি করার নির্দেশনা দেয়া হয়।

কমিটির বাকি সদস্যরা হলেন , 

সিনিয়র সহ সভাপতি - মোঃ রানা খান

যুগ্ম-সাধারণ সম্পাদক - ওবায়েদ হোসেন শুভ

সাংগঠনিক সম্পাদক - আবু তালিব পান্না

অর্থ সম্পাদক - মোঃ কামাল হোসেন

আরো পড়ুন