শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১২ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

কাউন্সিলর শকুর সাথে ইসদাইর উদ্দীপ্ত তরুণ সংঘ এর শুভেচ্ছা বিনিময়

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৩:৩৪, ২৯ মে ২০২৩

কাউন্সিলর শকুর সাথে ইসদাইর উদ্দীপ্ত তরুণ সংঘ এর শুভেচ্ছা বিনিময়

শুভেচ্ছা বিনিময়

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু এর সাথে ইসদাইর উদ্দীপ্ত তরুণ সংঘ এর নবনির্বাচিত কমিটির সদস্যরা ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় এবং সৌজন্য সাক্ষাৎ করেছে ।

২৭ মে বিকেলে নব-নির্বাচিত উদ্দীপ্ত তরুণ সংঘের কার্যকরী পরিষদের সদস্যরা স্থানীয় কাউন্সিলর এর সাথে সৌজন্য সাক্ষাৎ শেষে ফুলের শুভেচ্ছা জানিয়েছে। এসময় কাউন্সিলর এলাকার বিভিন্ন বিষয়ে এবং তরুন সমাজের এমন সাহসী উদ্দ্যোগের ভূয়সী প্রশংসা করে সর্বদা তরুন সমাজের পাশে থাকার আশ্বাস প্রকাশ করেছেন । এসময় তরুনদের সামাজিক দায়বদ্ধতা থেকে এগিয়ে মানুষের সেবা করার এবং মাদকের বিরুদ্ধে জনসচেতনতা গড়ে তোলার পরামর্শ প্রদান করেন ।

উল্লেখ্য যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর ১২নং ওয়ার্ড বৃহত্তর ইসদাইর এলাকায় তরুনদের একত্রিত করে এলাকার সামাজিক উন্নয়নের লক্ষ্যে ইসদাইর উদ্দীপ্ত তরুণ সংঘ নামে সামাজিক সংগঠন এর পথচলা শুরু হয় । 

ইসদাইরের যুব সমাজের উদ্যোগে গত ৫মে একটি বৈঠক এর আয়োজন করা হয় যেখানে ইসদাইরের যুব সমাজের বিভিন্ন বয়সী ১১টি বন্ধুমহল উপস্থিত ছিল । উক্ত সভায় সকলের সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত নেয়া হয়  এলাকার সামাজিক উন্নয়নে এবং তরুন সমাজকে মাদকের আগ্রাসন থেকে বিরত রাখতে ঐক্যবদ্বভাবে একটি সংগঠন গঠন করার ।

সভার শেষ পর্যায়ে সকলের উপস্থিতিতে নির্বাচনের মাধ্যমে সকলের সর্বসম্মতিক্রমে মেহেরাব হোসেন অপুকে সভাপতি এবং জাহিদ হাসান তুষারকে সাধারণ সম্পাদক করে ৬ সদস্যের আংশিক কমিটি নির্বাচিত করা হয় এবং ১ মাসের মধ্যে পুর্নাঙ্গ কমিটি করার নির্দেশনা দেয়া হয়।

কমিটির বাকি সদস্যরা হলেন , 

সিনিয়র সহ সভাপতি - মোঃ রানা খান

যুগ্ম-সাধারণ সম্পাদক - ওবায়েদ হোসেন শুভ

সাংগঠনিক সম্পাদক - আবু তালিব পান্না

অর্থ সম্পাদক - মোঃ কামাল হোসেন।