শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২

|

অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বন্দরে প্রাইভেটকার তল্লাশী চালিয়ে ৫০ কেঁজী গাঁজাসহ গ্রেপ্তার-২

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:০৭, ২২ নভেম্বর ২০২২

বন্দরে প্রাইভেটকার তল্লাশী চালিয়ে ৫০ কেঁজী গাঁজাসহ গ্রেপ্তার-২

ফাইল ছবি

বন্দরে একটি প্রাইভেটকার তল্লাশী চালিয়ে ৫০ কেঁজী গাঁজাসহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ আদমজী নগরর টহল দল। ওই সময় র‌্যাব-১১ উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে গেছে আরো এক মাদক কারবারি।

গত সোমবার (২১ নভেম্বর) রাত সাড়ে ১০টায় বন্দর উপজেলার মদনগঞ্জ টু মদনপুর সড়কের ঢাকেরশ^রী রশিদ চেয়ারম্যানের অনস্টার মশার কয়েল কারখানার সামনে থেকে মাদক  বহনকৃত প্রইভেটকারসহ এদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা হলো সুদূর কুমিল্লা জেলার সদর দক্ষিন থানা রসুলপুর এলাকার মৃত আসলাম মিয়ঢার ছেলে গাঁজা ব্যবসায়ী ইমান হোসেন (২৫) ও মলীয়তপুর জেলার সদর মডেল থানার শিবপুর রনখোলা এলাকার মোতালেব হাওলাদারের ছেলে অপর মাদক ব্যবসায়ী মহসিন হোসেন (২৪)। পলাতক মদাক ব্যবসায়ী চিহিৃত মাদক স¤্রাট ও ধামগড় ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার কবির হোসেন  বন্দর উপজেলার গোকুল দাশেরবাগ এলাকার বাসিন্দা বলে জানা গেছে। বিপুল পরিমান গাঁজা উদ্ধারের ঘটনায় র‌্যাব-১১ আদমজী নগরের উপ-পরিদর্শক মনিরুল ইসলাম বাদী হয়ে গ্রেপ্তারকৃত দুই মাদক ব্যবসায়ী ও পলাতক মাদক ব্যবসায়ী কবির মেম্বারসহ ৩ জনকে আসামী করে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেছে। যার মামলা নং- ২৭(১১)২২। 

মামলার তথ্য সূত্রে জানা গেছে, র‌্যাব-১১ আদমজী নগরের এসআই মনিরুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স গত সোমবার রাতে বন্দর থানার মদনপুর ব্রীজ এলাকায় টহল ডিউটি করছিল।  ওই সময় রাত সাড়ে ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে ঢাকা মেট্রো গ ১৭-৯৯৪৬ নাম্বারের একটি প্রাইভেটকার যোগে নারায়ণগঞ্জ ঢাকা এলাকায় মাদক বিক্রি উদ্দেশ্যে আসছে। এমন সংবাদের ভিত্তিতে উল্লেখিত র‌্যাব-১১  বন্দর থানাধীন ঢাকেরশ^রী এলাকায় অবস্থান নিয়ে মাদক বহনকৃত প্রইভেটকারটি থামানোর সিগনেল দেয়। ওই সময় মাদক কারবারিরা র‌্যাব-১১ উপস্থিতি টের পেয়ে বন্দরে চিহিৃত মাদক স¤্রাট কবির মেম্বার  কৌশলে পালিয়ে যেতে সক্ষম হলেও ইমান হোসেন ও মহসিন হোসেন নামে দুই কারবারিকে গ্রেপ্তার করতে সক্ষম হয় র‌্যাব। পরে তাদের ব্যবহারকৃত প্রাইভেটকার তল্লাশী করে ৫০ কেঁজী গাঁজা উদ্ধার করে। 

এ ব্যাপারে র‌্যাব-১১ বাদী হয়ে বন্দর থানায় মাদক মামলা দায়ের করলে মামলার তদন্তকারি কর্মককার্তা গ্রেপ্তারকৃত ২ মাদক ব্যবসায়ীকে ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। থানা পুলিশ আরো জানিয়েছে, পলাতক আসামী কবির মেম্বার দীর্ঘ দিন ধরে বন্দরে অবাধে মাদক ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে বন্দর থানায় একাধিক মাদক মামলা রয়েছে।