বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

|

ফাল্গুন ৯ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সোনারগাঁওয়ে ফেসবুকে হাহা রিয়েক্ট দেয়ায় দুইজনকে কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৫:১৩, ৭ মার্চ ২০২৩

সোনারগাঁওয়ে ফেসবুকে হাহা রিয়েক্ট দেয়ায় দুইজনকে কুপিয়ে জখম

ফাইল ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে হাহা রিয়েক্ট দেওয়ায় দুইজনকে কুপিয়ে জখম করে আহত করার অভিযোগ পাওয়া গেছে। 

সোমবার (৬ মার্চ) উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের দুলুভের কান্দি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহতের বড় ভাই মোজাম্মেল বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেন।

মোজাম্মেল অভিযোগে উল্লেখ করেন, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের শুকুরদী এলাকার মো:ইমন ও জহির সোমবার রাতে পাশ্ববর্তী দুলুভের কান্দি এলাকায় যায়। ফেইসবুকের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শান্ত ও ইউসুফসহ অজ্ঞাতনামা ২-৩ জন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে পিটিয়ে ও কুপিয়ে ইমনকে আহত করে।

এসময় জহির তাকে বাঁচানোর চেষ্টা করলে তাকেও ছুরি দিয়ে কুপিয়ে আহত করে। আহতদের চিৎকার শুনে স্থানীয়রা তাদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করে।

আহত ইমন বলেন, শান্তর ফেইসবুকে আমি লাভ রিয়েক্ট দিতে গিয়ে ভুলে হাহা রিয়েক্ট দিয়েছি। পরে আবার ওই হাহা রিয়েক্ট কেটে দিয়েছি। কিন্তু শান্ত আমাকে মেসেঞ্জারে গালিগালাজ করে মারধরের হুমকি দেয়। শান্ত সহ আরোও কয়েকজন মিলে আমাকে ও আমার বন্ধু জহিরকে সুইস গিয়ার (ছুরি) দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।