বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আমার খাটিয়ার চাঁদর যেন দলের পতাকায় হয়: জেল থেকে খোরশেদ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:৪৫, ১৭ জুন ২০২২

আমার খাটিয়ার চাঁদর যেন দলের পতাকায় হয়: জেল থেকে খোরশেদ

ফাইল ছবি

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ জেল থেকে দলের নেতাকর্মী ও পরিবারের কাছে বার্তা পাঠিয়েছেন। সেই বার্তা চিঠি আকারে লিখে তা সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন তার নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১৬ জুন) রাতে নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে তার পাঠানো এ বার্তাকে খোলা চিঠি আকারে কাগজে লিখে নেতাকর্মীরা সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন। বার্তায় তার দল বিএনপির প্রতি তার আনুগত্য, আবেগ ও ভালোবাসা তীব্রভাবে প্রকাশিত হয়েছে।

এটি তার নেতাকর্মীদের মাধ্যমে ফেসবুকে ভাইরাল হয়। এতে দলের নেতাকর্মীরা তার দলের প্রতি আনুগত্য নিয়ে মন্তব্যও করেন।

এতে উল্লেখ করা হয়েছে, আমি মারা গেলে আমার খাটিয়ার চাদুরটি হয় যেন, দলের পতাকা দিয়ে ডাকা।মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

জানা যায়, বর্তমানে কারাগারে থাকা বিএনপির এ নেতা নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে টানা চারবার সর্বোচ্চ ভোটে নির্বাচিত। তিনি বিগত সময়গুলোতে আন্দোলন সংগ্রামে সক্রিয় থাকতে গিয়ে বার বার কারাবন্দী হয়েছেন। রাজপথে কর্মসূচি পালন করতে গিয়েও গ্রেফতার হন তিনি। তবে এসব মামলা গ্রেফতারে ভীত না হয়ে সবসময় শহরের মূল সড়কে কর্মসূচি পালন করেছেন তিনি।

তার স্ত্রী আফরোজা খন্দকার লুনা জানান, দলকে ভালোবেসে দিনের পর দিন পরিবার সন্তানদের ফেলে দলের জন্য দূরে থেকেছেন। দিনের পর দিন মিথ্যা মামলাগুলোতে জেল খেটেছেন, খাটছেন। আদালতে আদালতে জামিনের জন্য ঘুরেছেন, হাজিরা দিয়েছেন। মানুষের সেবায় ও দলের জন্য খোরশেদ একজন নিবেদিত প্রাণ। তার জন্য আপনারা দোয়া করবেন।

এটি পোস্ট করা শওকত খন্দকার নামে এক যুবদল নেতা জানান, কাউন্সিলর খোরশেদের সাথে সাক্ষাৎ করতে গেলে তিনি তাদের এ বার্তা দেন। নেতার দেয়া বার্তাই সবার কাছে পৌছে দিতে এটি পোস্ট করা হয়েছে।