শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

জাকির খানের মুক্তি চাইলেন মির্জা আব্বাস

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৯:১৭, ১৯ মে ২০২৩

জাকির খানের মুক্তি চাইলেন মির্জা আব্বাস

মির্জা আব্বাস

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও মহানগর বিএনপি নেতা জাকির খানের নিঃশর্ত মুক্তি চাইলেন কেন্দ্রীয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মেয়র মন্ত্রী মির্জা আব্বাস।

শুক্রবার ১৯ মে বিকালে বিএনপি নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার আয়োজনে উচ্চ আদালতের নিদের্শনা অধিনস্থ আদালত এবং সরকারের অবজ্ঞা, গায়েবী মামলায় নির্বিচারে গ্রেপ্তার, মিথ্যা মামলা ও পুলিশি হয়রানী, দ্রব্য মূল্যের উর্ধ্বগতি, বিদ্যুতের লোডশেডিং আওয়ামী সরকারের সর্বগ্রাসী দূনীতির প্রতিবাদে এবং ১০ দফা বাস্তবায়নের দাবিতে জন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এর আগে মির্জা আব্বাসকে স্বাগত জানিয়ে মিছিল যোগে কেন্দ্রীয় শহীদ মিনারের জেলা ও মহানগর বিএনপি জনসমাবেশে যোগ দেন জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও মহানগর বিএনপি নেতা জাকির খানের সমর্থকরা। এ সময় জাকির খানের মুক্তি দাবিতে স্লোগানে মুখরিত হয়ে উঠে শহরের প্রধান প্রধান সড়কে। ওই জনসমাবেশে যোগ দেয়া আগে নারায়ণগঞ্জ ক্লাবের বিশ্রামে পর কেন্দ্রীয় শহীদ মিনারে উদ্দেশ্যে রওনা দেন মির্জা আব্বাস। এ সময় ক্লাবের মোড় থেকে মির্জা আব্বাসের বহনকারী গাড়ীর চারিদিকে জাকির খানের সমর্থকরা জড়ো হয়ে চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে পৌছে দেন।

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি জনসমাবেশের প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জাা আব্বাস, বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় বিএনপি সহ-আন্তজার্তিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, নির্বাহী সদস্য কাজী মনিরুজ্জামান মনির, মোস্তাফিজুর রহমান দীপু। প্রধান বক্তা ছিলেন, জেলা বিএনপি আহবায়ক মুহাম্মদ গিয়াসউদ্দিন ও সভার সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান। অনুষ্ঠানের সঞ্চালয়না করেন জেলা বিএনপির সদস্য সচিব গোলাম ফারুক খোকন ও মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু।