শনিবার, ২০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

খালেদাকে কটূক্তি, ছাত্রদলের নীরবতায় নেতাদের অথর্ব দাবি কর্মীদের

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৪:১৩, ২৩ মে ২০২৩

আপডেট: ১৪:১৩, ২৩ মে ২০২৩

খালেদাকে কটূক্তি, ছাত্রদলের নীরবতায় নেতাদের অথর্ব দাবি কর্মীদের

ফাইল ছবি

নারায়ণগঞ্জে জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কর্তৃক বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নিয়ে বিরূপ মন্তব্যে জেলা বিএনপি থেকে শুরু করে সকল অঙ্গ ও সহযোগী সংগঠন নিন্দা ও প্রতিবাদ জানালেও একেবারে নীরব রয়েছে। যেখানে বিগত সময়ে বিএনপি দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কিংবা ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে বিরূপ মন্তব্য হলে রাজপথে তুফান তুলতো ছাত্রদল সেখানে আজ নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের এহেন অবস্থায় জাহাঙ্গীরের আগে ছাত্রদলের বর্তমান জেলার সভাপতি নাহিদ হাসান ভুঁইয়া সহ দায়িত্বশীলদের প্রতি তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন তৃণমূলের নেতাকর্মীরা।

জানা যায়, জেলা ও মহানগর আওয়ামীলীগ কার্যালয়ে দলের এক কর্মসূচীতে বক্তব্যে জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর বলেন, কুত্তার বাচ্চা খালেদা জিয়ার দলের পালিত কুকুরদের লেলিয়ে দিয়েছে। তারা আমার নেত্রীকে হত্যার হুমকি দিচ্ছে।নেত্রী তো দূরের কথা। আওয়ামী লীগের একটি কর্মীকেও যদি হুমকি দেয়া হয় আওয়ামী লীগের নেতাকর্মীরা বসে থাকবে না। 
তিনি আরও বলেন, বিএনপির নেত্রী খালেদা জিয়ার প্রিয় পাকিস্তান।  আপনারা হয়ত জানেন না, নয় মাস এদেশে যুদ্ধ হয়েছিল। আমাদের দেশের মা বোনদের ওপর তখন নির্যাতন হচ্ছিল। তখন খালেদা জিয়া আপোষ করে তিন মাস পাকিস্তানি আর্মিদের ঘরে ছিল। তার দুই পুত্র, তারেক ও কোকো। চেহারা মিলিয়ে দেখুন, কোন মিল নেই।

তার এ বক্তব্যের ভিডিও ছড়িয়ে পড়লে দেশব্যাপী নিন্দার ঝড় উঠে। নারায়ণগঞ্জ জেলা বিএনপি থেকে শুরু করে যুবদল, স্বেচ্ছাসেবক দল সবাই প্রতিবাদ দিতে শুরু করে। অনেকে জাহাঙ্গীরকে অবাঞ্চিতও ঘোষণা করেন। এ ঘটনায় জাহাঙ্গীরকে নিঃশর্ত ক্ষমা চাইতে বলেন অনেকে।

এদিকে অতকিছু হয়ে গেলেও ছাত্রদল যেন কিছুই দেখেনি শোনেনি বা জানেনা। তাদের কাছে বিষয়টা একেবারে স্বাভাবিক। বর্তমান ছাত্রদলের জেলায় দায়িত্বপ্রাপ্তদের এখন আর খালেদা জিয়া কিংবা তারেক রহমানকে নিয়ে গালাগালি করলে কিছু যায় আসেনা বলে দাবি তৃণমূলের।

সব মিলিয়ে প্রতিবাদ না দেয়ায় বর্তমান ছাত্রদলের নেতাদের অথর্ব নেতা হিসেবে দাবি করেছেন তৃণমূলের নেতাকর্মীরা।