মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪

|

আষাঢ় ৩১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ভেদাভেদ ভুলে একত্রে আন্দোলনে থাকার আহবান সাখাওয়াতের

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২১:৪২, ৩১ মে ২০২৩

ভেদাভেদ ভুলে একত্রে আন্দোলনে থাকার আহবান সাখাওয়াতের

সাখাওয়াত

বিএনপি প্রতিষ্ঠাতা ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীর উত্তম) এর ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকদলের আয়োজনে দোয়া মিলাদ মাহফিল ও নেওয়াজ বিতরণ করা হয়।

বুধবার ৩১ মে বাদ জোহার নারায়ণগঞ্জ কেন্দ্রীয় বাস টার্মিনালে নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকদলের আহবায়ক এস এম আসলামের সভাপতিত্বে সদস্য সচিব মোঃ ফারুক হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু। বিশেষ অতিথি ছিলেন, মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট জাকির হোসেন, অ্যাডভোকেট সরকার হুমায়ূণ। এ সময় পরিবহণ শ্রমিকদলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আবু আল ইউসুফ খান টিপু বলেন, আজ রাতে ভোট চুরি করে আওয়ামীলীগ আমাদের সকল অধিকার হারা করেছে। মানুষের জীবন, সম্মান, মেধা, ভোটাধিকার, বাক স্বাধীনতা কেড়ে নেয়া হয়েছে। জনগণের অধিকার ফিরিয়ে দিতে নিয়মতান্ত্রিক আন্দোলন সাথে এক দফা আন্দোলনে সকলের সহযোগিতা প্রয়োজন। সব ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নামুন। অবশ্যই এই অপশাসনের অবসান হবে। রাত দূর হয়ে সকাল হবে। মুক্তির সূর্য উদিত হবে।

সাখাওয়াত হোসেন খান বলেন, সামনে আওয়ামীলীগ সরকার বিরোধী আন্দোলন কর্মসূচি সফল করার জন্য ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানায়। শুধু শ্রমিকদলই নয়, বিএনপি ও অঙ্গসংগঠনের সকল নেতা-কর্মীদের প্রতি নিদের্শনা দিয়ে কেন্দ্রীয় সিনিয়র নেতারা। দেশের এই ক্রান্তিলগ্নে নিজেদের মধ্যে ভেদাভেদ রাখলে চলবে না। সব ভেদাভেদ ভুলে সরকারবিরোধী আন্দোলন একত্রে কর্মসূচি মাধ্যমে জালিম সরকারের পতন করা হবে।