শনিবার, ২০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

না.গঞ্জ ছাত্রলীগ সাধারণ সম্পাদকের ভাইয়ের নেতৃত্বে গুলি ককটেল হামলার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:৫২, ৩ জুন ২০২৩

আপডেট: ২৩:৪৩, ৩ জুন ২০২৩

না.গঞ্জ ছাত্রলীগ সাধারণ সম্পাদকের ভাইয়ের নেতৃত্বে গুলি ককটেল হামলার অভিযোগ

গুলিবর্ষণ, ভাংচুর

নারায়ণগঞ্জের মাসদাইরে ইন্টারনেট ব্যাবসার নিয়ন্ত্রণকে কেন্দ্র করে প্রকাশ্যে গুলিবর্ষণ, ককটেল বিস্ফোরণ ও এক ইন্টারনেট ব্যাবসায়ীকে মারধরের অভিযোগ উঠেছে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাইল রাফেলের বড় ভাই রাসেলের বিরুদ্ধে। এসময় আশেপাশের দোকান, বাড়িঘর ও রিক্সার গ্যারেজে ব্যাপক ভাংচুর চালায় হামলাকারীরা। 

শনিবার (৩ জুন) রাতে শহরের শেরে বাংলা রোড এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায় রাত সাড়ে নয়টার দিকে প্রায় ৩০-৪০ জন যুবকের একটি দল শেরে বাংলা রোড এলাকায় প্রবেশ করে। এসময় একটি ক্যবল নেটওয়ার্কের দোকানে ঢুকে ভাংচুর চালাতে থাকে তারা। এসময় প্রকাশ্যে কয়েক রাউন্ড গুলিবর্ষণ ও ককটেল বিস্ফোরণ ঘটায় তারা এতে আতংক ছড়িয়ে পড়ে পুরো এলাকায়।

এসময় শেরে বাংলা রোড ও তালাফ্যাক্টরি এলাকায় বেশ করেকটি বাড়ি ও রিক্সার গ্যারেজেও ব্যাপক ভাংচুর চালায় হামলাকারীরা। 

এসময় হামলায় আহত ইন্টারনেট ব্যাবসায়ী ইমামুল হক তুষার জানান, আমার এক স্টাফের সাথে হয়ত আগেই ওদের কোন ঝামেলা হয়েছিল। সেই স্টাফকে আগেই তারা মারধর করে। মারধর করার পর আমাকে তারা ওখানে ডাকে। আমি বললাম কী সমস্যা বলুন, আমি বিচার করি। আজ দুপুরেও আমার প্রায় পঁচিশ ত্রিশ হাজার টাকার মাল ওরা চুরি করে নিয়ে যায়। আমি কিছু বলিনি, ওরা যেহেতু পাওয়ার ফুল তাই কাউকে কিছু জানাইনি। আমি সেখানে নতুন মাল সেটআপ করতে স্টাফ পাঠাই। তখন ওরা বলে মাল সেটআপ করতে দিবে না, আগে এই জামেলা শেষ করতে হবে। এরই মধ্যে ওরা এসে আমাকে অফিস থেকে বের করে রাসেল নিজে মারধর করে চলে যায়। এর ঠিক আধা ঘণ্টা পরে ওরা আবারও চাকু পিস্তলসহ এসে পুনরায় হামলা চালায়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।