রোববার, ০৩ মার্চ ২০২৪

|

ফাল্গুন ১৯ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

কর্মসূচীর দায়িত্ব নিয়ে কেন্দ্রে ব্যর্থ হলেন মান্নান!

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৯:২৪, ৬ ডিসেম্বর ২০২৩

কর্মসূচীর দায়িত্ব নিয়ে কেন্দ্রে ব্যর্থ হলেন মান্নান!

ফাইল ছবি

নারায়ণগঞ্জ জেলা বিএনপির প্রভাবশালী নেতা, দলের নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান ভিডিও কনফারেন্সে দলের কেন্দ্র থেকে নারায়ণগঞ্জে কর্মসূচী করাবেন বলে কথা দিয়ে সেই কথা রাখতে পারেননি। তার দেয়া কথার পরে সোনারগাঁয়ে দেখার মত একটি কর্মসূচীও পালিত হয়নি।

দলের একাধিক পর্যায়ের নেতাকর্মী ও সোনারগাঁ থানা বিএনপির নেতাকর্মীদের সাথে কথা বলে এমন তথ্য জানা গেছে। 

দলীয় একাধিক সুত্র জানায়, সম্প্রতি নারায়ণগঞ্জ বিএনপির নিস্ক্রিয়তা কেন্দ্রের নজরে আসলে নারায়ণগঞ্জ বিএনপির দায়িত্বশীলদের সাথে ভিডিও কনফারেন্সে বৈঠক হয় কেন্দ্রের। সেই বৈঠকে অনেকটা নিশ্চিতভাবে চলমান অবরোধ কর্মসূচীতে সোনারগাঁয়ে নিয়মিত বড় কর্মসূচী পালনের কথা দেন মান্নান। সেই কথায় সন্তুষ্ট হয় কেন্দ্র।

এদিকে তিনি কথা দেয়ার পর থেকে অদ্যবদি সোনারগাঁয়ে তেমন বড় কোন কর্মসূচী পালিত হয়নি। সোনারগাঁ থানা বিএনপি কিংবা অঙ্গ সংগঠনের নেতাদেরকেও মাঠে দেখা যায়নি। এমনকি মান্নানের ছেলে জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক খাইরুল ইসলাম সজীবকেও মাঠে দেখা যায়নি। 

এহেন অবস্থান মান্নান কেন্দ্রের কাছে অনেকটা ব্যর্থ প্রতীয়মান হয়েছেন। তবে সোনারগাঁ থানা বিএনপির সূত্রে জানা গেছে, মান্নান কেন্দ্রে কথা দেয়ার পর সোনারগাঁয়ের ১০টি ইউনিট বিএনপির নেতাদের সাথে যোগাযোগ করেছেন। তবে তাদের তিনি কি নির্দেশনা দিয়েছেন তা জানা যায়নি।