বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ২ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

অপরাধীদের অভয়ারণ্যে পরিনত হয় ঢাকা চট্টগ্রাম মহাসড়ক

মাহফুজুর রহমান পারভেজ

প্রকাশিত: ২৩:৫৯, ৩১ ডিসেম্বর ২০২১

আপডেট: ২৩:৫৯, ৩১ ডিসেম্বর ২০২১

অপরাধীদের অভয়ারণ্যে পরিনত হয় ঢাকা চট্টগ্রাম মহাসড়ক

সংগৃহীত

একের পর এক অপরাধ্মূলক ঘটনা ও অপরাধীদের দ্রুত বিচার না হওয়ায় তাদের অভয়ারণ্যে পরিনত হয় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের চিটাগাং রোডের সড়কটি। রাতের বেলা তো বটেই দিলের আলোতেও এ সড়কে প্রকাশ্যে চলে ছিনতাই, চুরি, ফিল্মি স্টাইলে গুলি করে টাকা লুটের ঘটনা।

বছরজুড়ে এই সড়কটি জেলার মধ্যে আলোচিত সড়ক হয়ে উঠে। পুরো বছরেই এই সড়কে চুরি ছিনতাই চাঁদাবাজিসহ নানা অপরাধ্মূলক কার্যক্রম সংঘটিত হয়েছে। প্রায় প্রতি মাসেই এ সড়ক থেকে র‍্যাব চাঁদাবাজ আটক করেছে।

এ সড়কের সবচেয়ে আলোচিত ঘটনা ছিল ফিল্মি স্টাইলে গুলি করে এক ব্যবসায়ীর কাছে থেকে ২৫ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। এসময় এক পথচারী গুলিবিদ্ধ হয়।

৪ সেপ্টেম্বর সানারপাড় পিডিকে ফিলিংস্টেশনের কাছে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, দুপুরে আড়াইহাজারের মানি এক্সচেঞ্জ ব্যবসায়ী জয়নাল আবেদীন ও তার চাচাতো ভাই মেহেদী হাসান রাজধানীর মতিঝিল থেকে বিদেশি বিভিন্ন মুদ্রা পরিবর্তন করে ২৫ লাখ টাকা নিয়ে মোটরসাইকেল যোগে আড়াইহাজার ফিরছিলেন। পথে সিদ্ধিরগঞ্জের সানারপাড়ে তাদের মোটরসাইকেল আটকে ছিনতাইকারীরা বেশ কয়েক রাউন্ড গুলি ছুড়ে আতংক সৃষ্টি করে ২৫ লাখ টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম জানান, এমন ঘটনা কয়েকবার ঘটেছিল, পুলিশ সাথে সাথেই ব্যবস্থা নিয়েছে এবং অপরাধীরা ধরাও পড়ছে। এখন সেখানে আমাদের নিয়মিত টহল ও পেট্রোল টিম থাকে। অপরাধ এখন অনেক কমে এসেছে।