রোববার, ০৫ মে ২০২৪

|

বৈশাখ ২১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সিদ্ধিরগঞ্জে বেপরোয়া কিশোর গ্যাং, থামছেই না হানাহানি

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:৫৭, ৪ এপ্রিল ২০২৩

সিদ্ধিরগঞ্জে বেপরোয়া কিশোর গ্যাং, থামছেই না হানাহানি

ফাইল ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় ফের বেপরোয়া হয়ে উঠেছে কিশোর গ্যাং। কিশোর গ্যাংয়ের অত্যাচারে এলাকাবাসীও অতিষ্ঠ। বিভিন্ন জায়গায় অভিযোগ দিয়েও মিলছে না সমাধান। 

সর্বশেষ  সিদ্ধিরগঞ্জের মিজমিজি পূর্ব পাড়া এলাকার মুনমুন প্রি-ক্যাডেট স্কুলের সামনে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে ফারহান নামের এক তরুণকে আহত করে কিশোর গ্যাং সদস্যরা। গত রোববার রাতের এই ঘটনায় ঐদিন রাতেই সিদ্ধিরগঞ্জ থানায় আহত ফারহানের ভাই ফারদিন একটি লিখিত অভিযোগ করেন (যার নং-১৮২২)। 

অভিযোগ সূত্রে জানা যায়, মিজমিজি পূর্ব পাড়া এলাকার মো. লিয়াকতের ছেলে মো নাঈম ও নয়ন, খোকনের ছেলে মো. সিয়ামসহ কয়েকজন কিশোর আহত ফারহানকে পিটিয়ে আহত করে। এ সময় ফারহান বাড়ির দিকে যাচ্ছিলেন। ফারহানকে পিটিয়ে আহত করার তার মোবাইল ও বেতনের নগদ ১২ হাজার ৬শ টাকাও ছিনিয়ে নেয় অভিযুক্তরা। কিশোর গ্যাং সদস্যরা ফারহানের পুরো শরীরে পিটিয়ে এবং মাথায় আঘাত করে আহত করে। 

আহত ফারহানের বড়বোন স্মৃতি বলেন, আমার ভাইকে কাজ থেকে ফেরার পথে পিটিয়ে আহত করেছে। ফারহানের মাথায়ও আঘাত করেছে। আমরা হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছি। থানায় অভিযোগ অভিযোগ দিয়েছি কিন্তু তেমন কোনো তৎপরতা নেই পুলিশের। 

স্থানীয় এলাকাবাসী জানায়, মিজমিজি পূর্ব পাড়ার পশু ডাক্তারের বাড়ির সামনের চৌরাস্তা এখন কিশোর গ্যাংয়ের আড্ডাখানয়া পরিনত হয়েছে। এতে এলাকাবাসীও আতঙ্কিত। 

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, এ বিষয়ে অভিযোগ করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।