শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১২ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আড়াইহাজারে মাদরাসা ছাত্রী অপহরণ ও প্রতিবন্ধী ধর্ষণ, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:১৭, ২১ মে ২০২৩

আড়াইহাজারে মাদরাসা ছাত্রী অপহরণ ও প্রতিবন্ধী ধর্ষণ, গ্রেফতার ২

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মাদরাসা ছাত্রী মোহনা আক্তারকে (১৪) অপহরণের ৬ ঘন্টার মধ্যে উদ্ধার ও অপহরণকারী উপজেলার সদর পৌরসভার কৃষ্ণপুরা গ্রামের কালামের ছেলে নূর এ আলমকে (১৬) আটক করেছে থানা পুলিশ। 

অপর দিকে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের টেকপাড়া এলাকায় এক বাকপ্রতিবন্ধী (২০) কে ধর্ষণের মামলায় মনির (৪৫) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। 

শনিবার (২০ মে) রাতে ঘটনা গুলো ঘটেছে পৃথক পৃথক সময়ে। রোববার (২১ মে) গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। 

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক তৈয়ব জানান, উপজেলার সদর পৌরসভার ৯ নং ওয়ার্ড ছোট বাড়ৈপাড়া গ্রামের মনির হোসেনের মেয়ে আড়াইহাজার এমদাদুল উলুম আলিম মাদরাসার ৮ম শ্রেণীর ছাত্রী মোহনা আক্তারকে (১৪) মাদরাসায় যাওয়ার পথে প্রতিনিয়ত উত্যক্ত ও প্রেম নিবেদন করা সহ কূপ্রস্তাব দিয়ে আসছিল আসামি নূর এ আলম। মোহনা তাতে সাড়া না দেয়ায় নূর এ আলম তার প্রতি ক্ষিপ্ত হয়ে উঠে। ২০ মে (শনিবার) মোহনা তার বাড়ীর সামনের রাস্তায় বড় বোন সুমনা আক্তারের সাথে তার পিতার দোকানে গেলে সেখান থেকে অটো যোগে নূর এ আলম তাকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। এ ব্যাপারে অপহৃতার মা সেলিনা বেগম বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন। 

আড়াইহাজার থানার উপ পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, ঘটনার ৬ ঘন্টার মধ্যে ঐ দিনই দিবাগত রাত ৮ টায় আসামি নূর এ আলমের বাড়ী থেকে অপহৃতাকে উদ্ধার ও আসামি নূর এ আলমেকে আটক করা হয়েছে। অপহৃতাকে ২২ ধারায় জবানবন্দী নেয়ার জন্য নারায়ণগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে। 

অপর দিকে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের টেকপাড়া গ্রামের পনিরের বাকপ্রতিবন্দী মেয়ে (২০) কে জোরপূর্বক ধর্ষণ করার অভিযোগে দায়েরকৃত মামলায় একই গ্রামের মৃত চানুর ছেলে মনিরকে  (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। ওই প্রতিবন্ধীকে ১৪ এপ্রিল তার নিজ এলাকায় বলপূর্বক ধর্ষণ করা হলে ২০ মে ভিকটিমের মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। 

আড়াইহাজার থানার উপ পরিদর্শক (এসআই) রাসেল আহমেদ জানান, শনিবার রাতে তাকে পুরিন্দা বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।