শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১২ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আড়াইহাজারে নারীসহ ৩ শীর্ষ মাদক বিক্রেতা গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:০৮, ২৯ মে ২০২৩

আড়াইহাজারে নারীসহ ৩ শীর্ষ মাদক বিক্রেতা গ্রেপ্তার

শীর্ষ মাদক বিক্রেতা গ্রেপ্তার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পৃথক অভিযানে নারীসহ ৩ শীর্ষ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে গোপালদী তদন্ত কেন্দ্রের পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৮ গাঁজা উদ্ধার করে। এ ঘটনায় মাদক আইনে আড়াইহাজার থানায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। 

সোমবার দুপুরে আড়াইহাজার থানার ওসি ইমদাদুল ইসলাম তৈয়ব গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। 

গ্রেপ্তারকৃতরা হলো-বন্দর উপজেলার বাংতি এলাকার মৃত গোলজার হোসেনের স্ত্রী  নাসিমা বেগম (৩৫), ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার বৈশাল এলাকার আব্দুল আলীমের ছেলে আব্দুল কাইয়ুম (৬৮) ও মৃত সমরউদ্দিনের ছেলে ফায়েজ মিয়া (৭০)। 

পুলিশ জানায়, জব্দকৃত গাঁজার আনুমানিক বাজার বারো ২ লাখ ৪০ হাজার টাকা।
 
গোপালদী তদন্ত কেন্দ্রের পরিদর্শক ফজলুল হক খান জানান, সোমরবার দুপুর একটার দিকে ভুলতা বিশনন্দী আঞ্চলিক মহাসড়কের মানিকপুর এলাকায় চেকপোস্ট বসিয়ে নাসিমা বেগমকে চার কেজি গাঁজাসহ আটক করা হয়। এর আগে রোববার দিবাগত রাত দুইটার দিকে টহল পুলিশ তল্লাসী চালিয়ে শরীরে অভিনব কায়দায় রাখা চার কেজি গাঁজাসহ আবুল কাইয়ুম ও ফায়েজ মিয়াকে আটক করা হয়
গোপালদী তদন্ত কেন্দ্রের পরিদর্শক আরও বলেন, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে আইন শৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবত অভিনব কৌশলের মাধ্যমে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা বহন করে নারায়ণগঞ্জ ও এর আশ-পাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে। মাদক নির্মূলে পুলিশের এই অভিযান অব্যহত আছে বলে থানার তিনি জানিয়েছেন।