শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১২ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

অ্যাডভোকেট রিতার আত্মার মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:৪৮, ১১ মে ২০২৩

অ্যাডভোকেট রিতার আত্মার মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত

দোয়া মোনাজাত

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির বিজ্ঞ সিনিয়র সদস্য (ভিপি কৌশলী) ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের সহধর্মীনি অ্যাডভোকেট সৈয়দা ওয়াহিদা আহমেদ রিতার  আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ মে) বাদ যোহর জেলা আইনজীবী সমিতির ব্যানারে সেলিম ওসমান বার ভবনের নিচতলায় এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. খোকন সাহা, সোনারগাঁ আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সামসুল ইসলাম ভূইয়া, জেলা ও দায়রা জজ আদালতের পিপি অ্যাড. মনিরুজ্জামান বুলবুল, বারের সাধারণ সম্পাদক এডভোকেট মোহসিন মিয়া, সহ সভাপতি রবিউল আমিন রনি, বারের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুর রহমানসহ সিনিয়র ও জুনিয়র আইনজীবীরা অংশ নেন।

উল্লেখ্য, চলতি বছরের গত ৩১ মার্চ রাত দিবাগত দেড়টার দিকে ক্যন্সার রোগে আক্রান্ত হয়ে কলেজ রোডস্থ নিজ বাসায় এড. ওয়াহিদা রহমান তার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।মরহুমা ওয়াহিদা রহমান নারায়ণগঞ্জ আদালতের কৌসুলি ছিলেন। তিনি মৃত্যুকালে স্বামীসহ এক ছেলে সন্তান ও এক কন্যা সন্তান রেখে যান।