বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

মাহবুব হত্যা : স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ ৭ জন কারাগারে  

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:৫৯, ২১ মে ২০২৩

মাহবুব হত্যা : স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ ৭ জন কারাগারে  

ফাইল ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার দুপ্তারা ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক মাহবুব আলমকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলার প্রধান আসামি দুপ্তারা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ৬নং ওয়ার্ডের সভাপতি হাসমত আলীসহ ৭ আসামির জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন আদালত। 

রোববার ( ২১ মে ) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেনের আদালত এ আদেশ দেন। এর আগে মামলার প্রধান আসামি হাসমত আলীসহ ৭ আসামি হাইকোর্টের নির্দেশে আত্মসমর্পণ করে জামিনের জন্য আবেদন করে। 

আসামিরা হলেন- হাসমত আলী, আল আমিন, অনিক, হান্নান, নুরা, ডলি আক্তার, শান্ত। 

এর সত্যতা নিশ্চিত করেছেন জেলা ও দায়রা জজ আদিালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) অ্যাডভোকেট মনিরুজ্জামান বুলবুল। তিনি বলেন, আড়াইহাজারের মাহবুব আলম হত্যা মামলায় প্রধান আসামি হাসমত আলীসহ ৭ আসামি হাইকোর্টের নির্দেশে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন। 

গত (৪ এপ্রিল) দুপ্তারা ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক মাহবুব আলমকে সকাল ৯টার দিকে কালীবাড়ি বাজারে বাজার করতে গেলে সেখান থেকে  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা সন্ত্রাসী হাসমত আলী নেতৃত্বে একদল সন্ত্রাসী বাজার থেকে ধরে টেনে হিছরে সিএনজি দিয়ে হাসমতের সিংরাটির বাড়িতে নিয়ে যায়।এরপর বাড়ির কেচিগেইট লাগিয়ে হাসমতের সাথে থাকা আরও সন্ত্রাসীর ধারালো অস্ত্র দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন অংশে এলোপাথাড়ি কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে।

পরের দিন মাহাবুব আলমের বড় ভাই  মহিবুর রহমান বাদী হয়ে হাসমত আলীকে প্রধান আসামি করে ১৪জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৪/৫ নামে আড়াইহাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।