বুধবার, ২২ মে ২০২৪

|

জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

এখানে কিশোররা অপরাধে জড়িয়ে পড়ছে : না.গঞ্জের ডিসি

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১১:৩০, ১১ এপ্রিল ২০২৪

এখানে কিশোররা অপরাধে জড়িয়ে পড়ছে : না.গঞ্জের ডিসি

ফাইল ছবি

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মাহমুদুল হক বলেছেন, এক মাস সিয়াম সাধনা করে যে শিক্ষাটা আমরা পেয়েছি সেটা যেন আগামী বছর আমরা ধরে রাখতে পারি। এ শিক্ষা ধরে রাখলে আমাদের দ্বারা কোন অন্যায় সম্ভব নয়।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকালে নারায়ণগঞ্জের কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদ উল ফিতরের জামাতের পূর্বে মুসুল্লিদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে একথা বলেন তিনি।

তিনি বলেন, সমাজে আমরা দেখতে চাই একজন মুসলমান যেন কারও কষ্টের কারণ না হয়। আমাদের দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের জন্য আমাদের গলদঘর্ম হতে হয়েছে। আমাদের ম্যাজিস্ট্রেটরা কাজ করেছেন।

তিনি আরো বলেন, আমরা এই রমজান থেকে খুব কম মানুষই শিক্ষা গ্রহণ করি। ঈদের আগে যে পন্যের দাম চল্লিশ টাকা ছিল প্রথম রমজানে সেটা হয়ে গেল ৮০ টাকা। আমাদের কাছে অভিযোগ আসে আমার জমি দখল হয়ে গেল, বাড়ি দখল হয়ে গেল। আমরা প্রকৃত মুসলমান হলে আমাদের দ্বারা কারও জমি কিংবা বাড়ি দখল করার সুযোগ নেই।

জেলা প্রশাসক বলেন, এখানে কিশোররা অপরাধে জড়িয়ে পড়ছে। আমাদের পারিবারিক শিক্ষা দরকার। সন্তানরা কোথায় যাচ্ছে সেটা খোঁজ রাখা দরকার। আমি নারায়ণগঞ্জবাসীর কাছে আবেদন জানাই, আমরা যেন এই সকল পাপ কর্ম থেকে বিরত থাকি।