মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আড়াইহাজারে ছিনতাইকারীকৃত মালামালসহ গ্রেপ্তার ২

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২১:৪৩, ৩০ মে ২০২৩

আড়াইহাজারে ছিনতাইকারীকৃত মালামালসহ গ্রেপ্তার ২

গ্রেপ্তার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলা দুপ্তারা ইউনিয়নের তিনগাঁও এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত একটি মোবাইল, নগদ টাকা এবং ছিনতাইকাজে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করে। পুলিশ ওই দিন বিকেলে গ্রেপ্তারকৃত দুই ছিনতাইকারীকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করে।

গ্রেপ্তারকৃতরা হলো- রূপগঞ্জ উপজেলার হোরগাও এলাকার নাছিরউদ্দিনের ছেলে মেহেদী হাসান (২২) ও একই এলাকার মোস্তফা মিয়ার ছেলে নিহাদ মিয়া (২১)।

আড়াইহাজার থানার ওসি ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, গত সোমবার পৌনে ১১ টার দিকে  ভুলতা বিশনন্দী আঞ্চলিক মহাসড়কের দুপ্তারা ইউনিয়র পরিষদ এলাকায় ছিনতাইকারীর একটি চক্র ব্যাটারী চালিত অটো রিক্সার গতিরোধ করে এবং যাত্রীদেরকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা মোবাইল, এটিএম কার্ডসহ অন্যান্য সামগ্রী লুটে নেয়। পরে ছিনতাইকারীরা তাদের বেধরক মারপিট করে যাত্রী মোঃ মিরাজের কাছ থেকে এটিএম কার্ডের পিন নাম্বারও নিয়ে যায়। এ ঘটনায় মঙ্গলবার সকালে আড়াইহাজার থানায় ভ‚ক্তভোগী মিরাজ আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন (মামলা নং-৩৯ তাং-৩০/০৫/২৩)। মামলা দায়েরের পুলিশের কয়েকটি টীম ছিনতাইকারীদের গ্রেপ্তার ও লুটকৃত মালামাল উদ্ধারে  বিশেষ অভিযানে নামে। পরে ভিকটিমের বর্ণনা ও সোর্সের মাধ্যমে ছিনতাইকারীদের অবস্থান শনাক্ত করে। পরে তিনগাঁও এলাকা থেকে পুলিশ তাদের গ্রেপ্তার করতে সক্ষম হয়।