সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ফতুল্লার পোস্ট অফিসে মুন্না নিহত

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:০২, ২৩ ফেব্রুয়ারি ২০২২

ফতুল্লার পোস্ট অফিসে মুন্না নিহত

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় মুন্না (২০) নামে এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করেছে দূর্বৃত্তরা। এ সময় আহত হয়েছে তারেক(১৬) নামক অরেক কিশোর।

বুধবার (২৩ ফেব্রুয়ারী) সকালে ফতুল্লা থানার পোস্ট অফিস রোডস্থ ফতুল্লা ইউনিয়ন পরিষদের সামনে বাংলাদেশ টায়ার নামক একটি কারখানার গেইটে এ ঘটনা ঘটে।

তারা উভয়েই ফতুল্লার লালপুরস্থ  হাজী জালাল আহম্মেদ স্পিনিং মিলসের শ্রমিক বলে জানা যায়। নিহত মুন্না ময়মনসিং জেলার কোতোয়ালি  থানার পলাশপুরের জাহিদুলের পুত্র।

মাথায় আঘাত পাওয়া তারেক জানায়, সেও হাজী জালাল আহম্মেদ স্পিনিং মিলে চাকুরী করে। সকাল সাড়ে ছয়টার দিকে সে তার এক সহকর্মীকে নিয়ে পায়ে হেঁটে রেল স্টেশনস্থ বাসা থেকে নিজ কর্মস্থলে আসছিলো। ফতুল্লা ইউনিয়ন পরিষদ গলি পার হয়ে বাংলাদেশ টায়ার মিলসের সামনে যাওয়া মাত্র মাস্ক পরিহিত তিন যুবক তাকে ও তার সহোযোগীকে চড়, থাপ্পর ও ঘুষি মেরে তার সাথে থাকা মানিব্যাগ সহ ২১০০ টাকা ছিনিয়ে নিয়ে তাদরকে ছেড়ে দেয়। পরক্ষনে নিহত মুন্না ও একই রাস্তা দিয়ে স্পিনিং মিলে আসছিলো। তাকেও তারা মারধর করে ও ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে রাখে। পরে তাদের মিলের অন্যান্য শ্রমিকরা রক্তাক্ত মুন্নাকে সদর জেনারলে হাসপাতালে  নিয়ে আসে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, নিহত মুন্নাকে বুকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। তবে কি কারনে হত্যা করা হয়েছে তা কি শুধুই কি ছিনতাই না অন্য কোন কারনে হত্যা করা হয়েছে তা তদন্ত করা হচ্ছে। প্রথমত বিষয়টি ছিনতাই মনে হলেও বিষয়টি মেয়ে ঘটিত কোন কারনে হত্যা কান্ডের ঘটনা ঘটতে পারে। হত্যাকান্ডের রহস্য উদঘাটন এবং জড়িতদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম কাজ করছে।