শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বন্দরে শান্তিনগর আশ্রয়ন সমবায় সমিতি  সভাপতিকে প্রান নাশের হুমকি

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২০:৪৮, ৬ জুন ২০২৩

বন্দরে শান্তিনগর আশ্রয়ন সমবায় সমিতি  সভাপতিকে প্রান নাশের হুমকি

প্রতীকী ছবি

বন্দরে মদনগঞ্জ শান্তিনগর আশ্রয়ন প্রকল্প সমবায় সমিতি সদস্যগনের জমাকৃত অর্থ আত্মসাতের ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দায়েরের অপরাধে উল্লেখিত সমিতি সভাপতি ও আওয়ামীলীগ নেতা আব্দুস সালামকে প্রান নাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে টাকা আত্মসাতকারি সাধারন সম্পাদক মাহাবুব হাসান ও অর্থ সম্পাদক নসু মিয়ার বিরুদ্ধে।

শুক্রবার (২ জুন) বিকেলে শান্তিনগর এলাকায় এ হুমকি ঘটনাটি ঘটে।  

এ ব্যাপারে প্রশাসনিক ভাবে উল্লেখিত সমিতির অর্থলোভী সাধারণ সম্পাদক মাহাবুব হাসান ও অর্থ সম্পাদক নসু মিয়ার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন না করায় অভিযোগের বাদীসহ তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভূগছে বলে ভূক্তভোগী আব্দুস সালাম গনমাধ্যমের কাছে এ কথা জানিয়েছে। 

তিনি ক্ষোভ প্রকাশ করে আরো জানান, মদনগঞ্জ শান্তিনগর আশ্রয়ন প্রকল্প প্রতিষ্ঠা কালিন থেকে আমি শান্তিনগর আশ্রয়ন প্রকল্প সমবায় সমিতি সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছি।  সাধারন সম্পাদক পদে মাহাবুব হাসান ও অর্থ সম্পাদক নসু মিয়ার সমন্বয়ে উল্লেখিত সমিতির সদস্যদের মাসিক চাঁদা ৩ হাজার ৬’শ ৬৫ টাকা গ্রহন করি। যা ২০১৮ -২০১৯ইং তারিখে অডিট করা হয়েছে। অতি দুঃখের বিষয় সমিতি সাধারন সম্পাদক মাহাবুব হাসান ও অর্থ সম্পাদক নসু মিয়া সমিতির সদস্যদের কাছ থেকে উত্তেলিত টাকা সোনালী ব্যাংক মদনগঞ্জ শাখার হিসাব নং-৩৪০৫০১৬৪ তে না রেখে উল্লেখিত টাকা আত্মসাত করে। মাসিক চাঁদা ব্যাংককে জমা না করায় সমিতির সদস্যরা ক্ষিপ্ত হয়ে সমিতির কার্যক্রম স্থগিত করে। সমিতি সদস্যদের জমাকৃত অর্থ ফেরৎ পাওয়াসহ সমিতি সাধারন সম্পাদক ও অর্থ সম্পাদক কর্তৃক একই সমিতি সভাপতিকে প্রান নাশের হুমকির ঘটনায়  অর্থ আত্মসাতকারিদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেছে সমিতি সাধারন সদস্যরা।