রোববার, ১৪ এপ্রিল ২০২৪

|

চৈত্র ৩০ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

অস্ত্র হাতে কলি বাহিনীর মহড়া!

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:৫৭, ৮ মে ২০২৩

অস্ত্র হাতে কলি বাহিনীর মহড়া!

ফাইল ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন পৌরসভায় বিএনপির পরিচিতি সভাকে কেন্দ্র করে দেশীয় অস্ত্র নিয়ে মহড়া চালিয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। কাঞ্চন পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিতর্কিত কলি বাহিনীর প্রধান গোলাম রসূল কলির অনুসারীরা এই মহড়া চালিয়েছেন। 

সোমবার (৮ মে) সকাল থেকেই সভাস্থল ঘোরাও করে রাখে কলি বাহিনীর সদস্যরা। 

এর আগে গতকাল রাতে সভা না করতে কাঞ্চন পৌর বিএনপির নেতাদের নিষেধ করে স্থানীয় প্রশাসন। এরই মধ্যে পরিচিতি সভার সকল প্রস্তুতি সম্পন্ন হয়ে যায়। তবে সকাল থেকে সেখানে পুলিশের উপস্থিতি তেমন একটা চোখে পড়েনি। যদিও বিএনপির অনুষ্ঠান বন্ধ করে দিয়েছে পুলিশ, পরে তারা চলে যায়।

কলির নেতৃত্বে সকাল থেকেই আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা সভাস্থল ঘেরাও করে রাখে। এসময় পুরে এলাকায় দেশীয় অস্ত্র নিয়ে মহড়া চালান তারা। দুপুর পর্যন্ত ঘেরাও করে রাখার পর দুপুরের খাবার শেষে সভাস্থল ত্যাগ করেন তারা।

এসময় লিটু , শুভ, সিনতলার মুঞ্জুরের ছেলে রনি, নাহিদ, মারুফ, খা পাড়ার দিপু, সাগর,  বিরাবোর রবিউল, মতিন, সোহাগ পিতা ইকবাল, রিদয়, আলামিন, রানা, জসিম, হাবিবুর, শিমুল, পলাশসহ কলি বাহিনীর অন্যান্য সদস্যরা মহড়ায় অংশ নেন।

এ বিষয়ে কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলির ভাষ্য, বিএনপির 'নৈরাজ্য' ঠেকাতে সকাল ৭টা থেকে চরপাড়া এলাকায় অবস্থান নেন তারা। তার নেতৃত্বে প্রায় ৫ শতাধিক নেতাকর্মী বিকেলে ৩টা পর্যন্ত সেখানে ছিলেন। সেখানেই রান্না করে খাওয়া-দাওয়া করেন তারা।

কলি বলেন, 'চরপাড়ায় সভার নামে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টির পাঁয়তারা করছিল বিএনপি নেতাকর্মীরা। তারা যাতে ভাঙচুর, অগ্নিসংযোগের মতো নৈরাজ্যকর কোন পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সেজন্য আমরা অবস্থান নেই। আমরা কারও সঙ্গে ঝামেলায় যাইনি।'