শুক্রবার, ২১ জুন ২০২৪

|

আষাঢ় ৭ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সোনারগাঁও উপজেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নাদিরা বেগম

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২১:৩৫, ৪ অক্টোবর ২০২৩

সোনারগাঁও উপজেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নাদিরা বেগম

ফাইল ছবি

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত হয়েছেন নাদিরা বেগম। তিনি বরাব সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।  

সম্প্রতি জাতীয় শিক্ষাসপ্তাহে জাতীয় প্রাথমিক শিক্ষাপদক প্রতিযোগিতা-২০২৩-এ উপজেলার ১১৩টি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে সাদীপুর ইউনিয়নের বরাব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাদিরা বেগম উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ঘোষণা করা হয়। 

নাদিরা বেগম ইতোমধ্যে প্রশাসনিক প্রশিক্ষণসহ শিক্ষার মান উন্নয়ন ও বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ গ্রহণ করেছেন।

শিক্ষার্থীদের অভিভাবকেরা জানান, নাদিরা বেগম ২০১৫ সালে আমাদের বিদ্যালয়ে যোগদানের পর থেকে শিক্ষার্থীরা সুনামের সঙ্গে ভালো ফলাফল অর্জন করে আসছে। তাঁর দায়িত্ব গ্রহণের পর তিনি বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নসহ পারিপার্শ্বিক বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছেন।

জানতে চাইলে প্রধান শিক্ষক নাদিরা বেগম জানান, করুনাময় মহান আল্লাহর প্রতি শুকরিয়া উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা হিসেবে নির্বাচিত হওয়ায়। কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই আমার বিদ্যালয়ে কর্মরত সহকর্মীদের প্রতি যারা আমাকে সহযোগিতা না করলে আমার এই শ্রেষ্ঠত্বের  অর্জন অর্জিত হত না এবং আজকের এই প্রাপ্তির জন্য সমান অংশীদার তারাও। পাশাপাশি বরাব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাথে জড়িত সবাই।

কৃতজ্ঞতা উপজেলার সহকারি শিক্ষা অফিসার জনাব স্বপ্না ঘোষ, বিদ্যালয় পরিচালনা কমিটি, সহকর্মীবৃন্দ, সম্মানিত অভিভাবকগণের প্রতি যারা আমার কাজের গতিকে বাড়ানোর জন্য সব সময় অনুপ্রেরণা মূলক উপদেশ দিয়ে আমাকে সহযোগিতা করেছেন এবং আমাকে যোগ্য মনে করে সমর্থন দিয়েছেন।