বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

|

আষাঢ় ১৫ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নারায়ণগঞ্জ-৪ আসনে বিএনপির প্রার্থী রবি!

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:৫৯, ২ জুন ২০২২

নারায়ণগঞ্জ-৪ আসনে বিএনপির প্রার্থী রবি!

মনিরুল ইসলাম রবি

ঘনিয়ে আসছে জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনকে ঘিরে ইতোমধ্যে সক্রিয় হচ্ছেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা। নারায়ণগঞ্জের অন্যতম গুরুত্বপূর্ণ আসন নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ)। এই আসনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির প্রার্থী হিসেবে আলোচনায় আছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি।

জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক হিসেবে দায়িত্ব নেয়ার পর থেকেই বেশ সক্রিয় তিনি। দলীয় কর্মসূচি থেকে শুরু করে দলকে সুসংগঠিত করতে কাজ করে যাচ্ছেন তিনি।

বিএনপির ভাইস চেয়ারম্যানের নির্দেশনা অনুযায়ী সম্মেলনের জন্য ইতোমধ্যে দলকে সংগঠিত করতে কাজ করে যাচ্ছেন তিনি। ইতোমধ্যে জেলার প্রথম ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে মনিরুল ইসলাম রবির নেতৃত্বাধীন জেলা বিএনপি প্রায় সকল উপজেলায় (ফতুল্লা ছাড়া) সম্মেলনের মাধ্যমে দলের নেতৃত্ব নির্বাচন করা হচ্ছে। 

রবি নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের বাসিন্দা যা নারায়ণগঞ্জ-৪ সংসদীয় আসনের এলাকা। যার ফলে এলাকায় তার পরিচিতিও বেশ ভাল। এছাড়াও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের অন্তর্ভুক্ত সিদ্ধিরগঞ্জ এলাকার দশটি ওয়ার্ডের সম্মেলন সফলভাবে করেছেন তিনি। 

দলীয় সূত্রে জানা যায়, স্থানীয় নেতাকর্মীদের মাঝে জেলার ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবির গ্রহনযোগ্যতা রয়েছে। যদি দল থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে তাকে মনোনয়ন দেয়া হয় তাহলে দলের নেতাকর্মীরা তার পক্ষে একাট্টা হয়ে কাজ করবে।