শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২

|

আশ্বিন ১৪ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

শামীম ওসমানকে সাবধান হতে বললেন বিএনপির রবি!

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:৫৭, ২৪ আগস্ট ২০২২

আপডেট: ২০:০১, ২৪ আগস্ট ২০২২

শামীম ওসমানকে সাবধান হতে বললেন বিএনপির রবি!

বিএনপির বিক্ষোভ সমাবেশ

নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি বলেছেন, আপনাকে স্মরণ করিয়ে দিতে চাই এটা ২০১৮ সাল নয়। দিনের ভোট রাতে বাক্সে ভরে দিবেন সেটা চলবে না। আর খেলা যেভাবে খেলতে চান। ফুটবল খেলার মাঠে কিন্তু এগারোজন প্লেয়ার থাকে। যে টিমকে জেতাবে সেখানে আরও তিনজন থাকে। একজন রেফারি আর দুজন সহকারী রেফারি। এই চৌদ্দ জনে খেললে জিতে যাবেন। তবে আপনাকে বলতে চাই। আমার নেতা তারেক রহমান বলে দিয়েছেন নির্দলীয় তত্বাবধায়ক সরকারের অধীনে ছাড়া এ দেশে আর চৌদ্দ জনের খেলা হবে না। আপনি সাবধান হয়ে যান। চৌদ্দ জনকে নিয়ে খেলবেন। সে খেলা আর হবে না। সেখানে নির্বাচন কমিশনকে রেফারি বানাবেন আর দুপাশে ডিসি ও এসপিকে লাইনম্যান বানাবেন আর দিনের ভোট রাতে করবেন সে সমস্ত চিন্তা বাদ দিয়ে দেন।

মঙ্গলবার (২৪ আগষ্ট) বিএনপির কেন্দ্র ঘোষিত ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির বিক্ষোভ সমাবেশে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি। 

তিনি বলেন, আজকাল একটা কমন ডায়ালগ হয়ে গেছে। খেলা হবে, খেলা হবে। এ ডায়লগ এখন পশ্চিম বঙ্গের মুখ্যমন্ত্রীও বলে। তো খেলাটা কিভাবে হবে তিনি নিজেই বলে দিয়েছেন। তিনি নিজেই রেফারি। তিনি বলেছেন খেলায় তারাই জিতবেন। তিনিই রেফারি তিনিই খেলবেন তিনিই জয় পরাজয় নির্ধারণ করে দিয়েছেন। 

তিনি আরও বলেন, ২০১৪ সালে আমরা যখন নির্বাচন বর্জন করেছিলাম। তারা আগেই ১৫১ আসনে তাদের প্রার্থীকে বিজয়ী করে সরকার গঠন করে ফেলেছিল। এবার আবারও তারা সুন্দর খেলা শুরু করেছে। তার ১৫০ আসনে ইভিএম বসিয়েছেন। তার মানে আর একজন লাগবে সরকার গঠন করতে।

এসময় জেলা বিএনপির সদস্য সচিব মামুন মাহমুদ, যুগ্ম আহবায়ক জাহিদ হাসান রোজেল, মাহফুজুর রহমান হুমায়ুন প্রমূখ উপস্থিত ছিলেন।