রোববার, ১৪ এপ্রিল ২০২৪

|

চৈত্র ৩০ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

প্রধানমন্ত্রী মৃত্যুকে ভয় করেন না, কিন্তু সুষ্ঠু নির্বাচন ভয় পান : রিজভী 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:৩২, ২৩ মে ২০২৩

আপডেট: ১৮:৫৭, ২৩ মে ২০২৩

প্রধানমন্ত্রী মৃত্যুকে ভয় করেন না, কিন্তু সুষ্ঠু নির্বাচন ভয় পান : রিজভী 

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আমরা কারও জীবন নিতে চাই না৷ কাউকে আঘাত করতে চাই না। আমরা শেখ হাসিনার শাসনের অবসান চাই। তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চাই। প্রধানমন্ত্রী বলেছেন তিনি মৃত্যুকে ভয় করেন না৷ কিন্তু তিনি সুষ্ঠু নির্বাচনকে ভয় পান।

মঙ্গলবার (২৩ মে) বিকেলে শহরের খানপুর ৩শ শয্যা হাসপাতালের সামনে মহানগর বিএনপির পদযাত্রাপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে অংশ নিয়ে একথা বলেন তিনি। 

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী পুলিশ র‍্যাব নিয়ন্ত্রণ করেন। তাকে সবাই ভয় পায়। তাদের বিরুদ্ধে লড়াই করছে বিএনপি। আপনারা সবাই ঐক্যবদ্ধ হোন৷ এদের আগে নামাতে হবে। আমরা সাচ্চা কর্মী বিপ্লবী কর্মী। ওরা পুলিশ সাথে নিয়ে হামলা করে। আমাদের হাতে তো অস্ত্র নেই। আমরা খালি হাতে আন্দোলন করি।

তিনি বলেন, আজ সারাদেশে পদযাত্রা হচ্ছে। আপনাদের ভাইয়েরা গুলিবিদ্ধ হচ্ছে। হাত-পা হারাচ্ছে। আর আপনারা নিজেদের মধ্যে মারামারি করছেন। কেন করছেন। আমাদের ওপর দুর্যোগ আসছে৷ লাখ লাখ মামলা। হাজার হাজার নেতাকর্মী কারাগারে। আর আপনারা এখানে মারামারি করছেন। প্লীজ লোক হাসাবেন না৷ 

আপনারা সবাই যুবদল ছাত্রদল করেন বিএনপি করেন। পুলিশের গুলি ধারণ করে আপনাদের ভাই মারা যাচ্ছে না। শাওন মারা গেছে, সে কী চুরি ডাকাতি করেছিল। পুলিশ ঠান্ডা মাথায় গুলি করে তাকে হত্যা করেছে।