বুধবার, ২২ মে ২০২৪

|

জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

খালেদা জিয়াকে কটুক্তি, নারায়ণগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৩:০২, ২৪ মে ২০২৩

আপডেট: ১৮:৫৪, ২৪ মে ২০২৩

খালেদা জিয়াকে কটুক্তি, নারায়ণগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ

বিক্ষোভ মিছিল

নারায়ণগঞ্জে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা ছাত্রদল।

বুধবার (২৪ মে) দুপুরে নারায়ণগঞ্জের প্রাণকেন্দ্র চাষাঢ়া রেললাইন থেকে শুরু করে চাষাঢ়া গোল চত্বর হয়ে বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিন করে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে বিক্ষোভ সমাবেশ শেষ হয়। এসময় মিছিলে কটুক্তির প্রতিবাদে নানা স্লোগান দেন নেতারা।

সংক্ষিপ্ত সমাবেশে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভূইয়া বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নিয়ে জাহাঙ্গীর (জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক) যে কথা বলেছে আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আপনারা যদি দেশনেত্রী খালেদা জিয়াকে নিয়ে কটুক্তি করেন তাহলে টেনে জিভ ছিড়ে ফেলবো। 

তিনি বলেন, আপনারা কথায় কথায় বলে খেলা হবে। আমরা খেলবো। নারায়ণগঞ্জের রাজপথে আমরা আছি। আমরা খেলার জন্য প্রস্তুত। বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়া আপোষহীন নেত্রী। দেশের জনগণের জন্য তিনি জেল খাটছেন। গণতন্ত্রের মা, আমাদের মাকে নিয়ে জাহাঙ্গীরের মত লোকেরা যখন এসব কথা বলে তখন আমাদের রক্ত টগবগ করে। আমরা আপনাদের মোকাবিলায় প্রস্তুত আছি।

এর আগে সোমবার (২২ মে) নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগের কার্যালয়ে এক অনুষ্ঠানে খালেদা জিয়াকে গালি দেয়াসহ নানা কটুক্তির অভিযোগ উঠে জাহাঙ্গীরের বিরুদ্ধে। এ বক্তব্যের ভিডিও ভাইরাল হলে বিএনপি নেতারা ক্ষোভ প্রকাশ করেছেন। 

বিক্ষোভ সমাবেশে জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া ভূইয়া, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান দোলন, সরকারি তোলারাম কলেজ শাখা ছাত্রদলের সভাপতি আতা ই রাব্বি, আড়াইহাজার থানা ছাত্রদলের সভাপতি মাসুম বিল্লাহসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।