বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

|

ফাল্গুন ৯ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ভোটার উপস্থিতি দেখাতে হবে, ভোটার আনতে নির্দেশ খোকন সাহার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:৩৬, ১০ ডিসেম্বর ২০২৩

ভোটার উপস্থিতি দেখাতে হবে, ভোটার আনতে নির্দেশ খোকন সাহার

দোয়া মাহফিল

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা বলেছেন, আমরা নির্বাচনমুখী দল। আমরা তো বসে থাকতে পারি না। কেন্দ্রের নির্দেশ এলাকায় যে প্রার্থী সবচেয়ে ভাল তার পক্ষে কাজ করতে। আমাদের প্রার্থী নেই, তবে দানবীর সেলিম ওসমান এই এলাকায় বিভিন্ন উন্নয়নমূলক কাজ করছে। আমরা তাকে সমর্থন করবো।

রোববার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের দোয়া মাহফিলে একথা বলেন তিনি।

তিনি বলেন, আমরা প্রান ভরে নেত্রীর জন্য দোয়া করেছি। নেত্রী যেন আবার দেশের হাল ধরতে পারে, স্মার্ট বাংলাদেশ গরতে পারে।

নির্বাচন আসন্ন। আমাদের দল থেকে পাঁচ আসনে ডজনখানেক প্রার্থী মনোনয়ন জমা দিয়েছিলেন। সেন্ট্রাল থেকে বলা হয়েছে যে আসন উন্মুক্ত সেখানে যে কেউ স্বতন্ত্র প্রার্থী হিসেবে দাঁড়াতে পারে। কিন্তু এখানে আওয়ামী লীগের কেউ দাঁড়াননি।

নির্বাচনের প্রচারণার সময় শুরু হওয়ার পর থেকেই আপনারা তার জন্য কাজ শুরু করে দিবেন। মোট ভোটারের ৫৫ শতাংশ ভোট আওয়ামী লীগের। অনেকে মনে করেন ২ শতাংশ ভোট পেলেও পাশ। তাদের বলতে চাই ভোটার উপস্থিতি দেখাতে হবে। ভোটার উপস্থিতি দেখালেই আমরা জয়যুক্ত হবো, দেখাতে পারবো বিএনপি ছাড়াও জনগণ যাকে ইচ্ছা তাকে ভোট দেয়।

প্রতিটি ওয়ার্ড থেকে দু'শ জন ভোটার নিয়ে সাত জানুয়ারি ভোট দিতে আসবেন। সেলিম ওসমানের পক্ষে ভোট দিবেন।

তিনি বলেন, কিছু আন্তর্জাতিক সম্প্রদায়ের দৃষ্টি পরেছে আমাদের ওপর।ওরা সেন্টমার্টিন চায়, ওরা বাংলাদেশকে আফগানিস্তান বানাতে চায়। বাংলাদেশকে গোলাম করতে চায়। নেত্রী কারও গোলাম না। বঙ্গবন্ধু কন্যা সবার মিত্রতা চায়।