বুধবার, ২২ মে ২০২৪

|

জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

যদি আরেকটা ১৫ আগষ্ট আসে আমরা যেন ঘরে বসে না থাকি : আনোয়ার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৩:৪৯, ১৭ মার্চ ২০২৪

যদি আরেকটা ১৫ আগষ্ট আসে আমরা যেন ঘরে বসে না থাকি : আনোয়ার

আনোয়ার হোসেন

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, ২০০১ সালের পরে আমাদের দুঃসময় চলছিল। আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে চেয়েছিল। আজ অনেকে অনেক কথা বলেন। আমরা তখন না থাকলে আওয়ামী লীগকে খুঁজে পাওয়া যেত না।

রোববার (১৭ মার্চ) শহরের ২ নং রেলগেট এলাকায় জেলা ও মহানগর আওয়ামীলীগ কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় অংশ নিয়ে একথা বলেন তিনি।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এমনই একটি দিনে জন্মগ্রহণ করেছিলেন। তার জন্মের মধ্য দিয়েই বাঙালি জাতি স্বপ্ন দেখেছিল। স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশের জন্য তিনি স্বপ্ন দেখেছিলেন।

আমাদের সংগঠনকে শক্তিশালী করতে হবে। বঙ্গবন্ধুকে হত্যার পর বাংলাদেশে কেউ নামেনি। আমরা বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদে মিছিল করেছিলাম। এক-এগারোর সময়েও দলকে শক্তিশালী করতে কাজ করেছি।

আজকে যদি আরেকটা ১৫ আগষ্ট আসে আমরা যেন ঘরে বসে না থাকি। আন্তর্জাতিক চক্রান্ত চলছে। আমরা যেন ঘরে বসে না থাকি। সংগঠনকে শক্তিশালী করতে হবে। অনেকেই সংগঠনের ভেতরে থেকে সংগঠনকে দুর্বল করতে চায়।

তৃণমূল পর্যায়ে দলকে শক্তিশালী করুন। অনেক পদ রয়েছে। বিভিন্ন জায়গায় আমাদের নেতৃত্ব প্রতিষ্ঠা করতে হবে। আজ যারা ১৭ নং ওয়ার্ডের নেতাকর্মী আছেন আপনাদের কাছে অনুরোধ। সবাইকে নিয়ে বসুন আলোচনা করুন।

তিনি আরো বলেন, সবাই সভাপতি বা সাধারণ সম্পাদক হতে পারে না। জননেত্রী শেখ হাসিনা আমাকে মহানগর আওয়ামী লীগকে সাজাতে বলেছেন। সকলকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে আমি মহানগর আওয়ামী লীগকে এগিয়ে নিতে চাই।