শনিবার, ২৭ জুলাই ২০২৪

|

শ্রাবণ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

কারা নির্যাতিত নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীদের সংবর্ধনা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:০৭, ২৬ মে ২০২৪

কারা নির্যাতিত নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীদের সংবর্ধনা

যুবদলের সংবর্ধনা

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বিগত আন্দোলন সংগ্রামে কারাবরণকারী ও হামলা- মামলার শিকার নারায়ণগঞ্জ জেলা যুবদল নেতাকর্মীদেরকে সংবর্ধনা ও সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার ( ২৬ মে ) সকাল এগারোটায় সোনারগাঁয়ের কাঁচপুরে নারায়ণগঞ্জ জেলা যুবদলের আয়োজনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় নারায়ণগঞ্জ জেলা যুবদলের আওতাধীন বিভিন্ন থানা, উপজেলা ও পৌর এবং ইউনিয়ন যুবদলের কারা-নির্যাতিত নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সংবর্ধনা জানিয়ে বরণ করে সংগঠনের কেন্দ্রীয় সংসদের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান বলেন , বর্তমান সরকার এক ঘরে সরকার, মাফিয়া সরকার। শুধুমাত্র বন্দুকের জুলুমে সন্ত্রাসী রূপে রাষ্ট্রীয় যন্ত্রকে ব্যবহার করে ক্ষমতায় টিকে রয়েছে। কিন্তু অবৈধভাবে ক্ষমতায় আর বেশিদিন টিকে থাকতে পারবে না এই সরকার। এই সরকারের পতন খুব তাড়াতাড়ি এই বাংলার মাটিতে হবে।

তিনি আরও বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান নির্দেশ দিয়েছেন সারাদেশে কারাবরণকারি ও হামলা- মামলার শিকার যুবদলের নেতাকর্মীদের খোঁজ খবর নিতে এবং তাদেরকে সংবর্ধনা দিয়ে উৎসাহিত করতে। আমরা আজ দেশনায়ক তারেক রহমানের নির্দেশেই আপনাদের খোঁজ খবর এবং সংবর্ধনা দিতে আসছি। আপনারা মনোবল হারাবেন না ইনশাল্লাহ এই অবৈধ সরকারের পতন অনিবার্য। যুবদলের নেতাকর্মীরা অতীতের মতো আগামীতে দেশনায়ক তারেক রহমানের নির্দেশে রাজপথে আন্দোলন সংগ্রামের মধ্যদিয়ে এই সরকারের পতন ঘটাবো ইনশাল্লাহ।

নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেকের সভাপতিত্বে ও সদস্য সচিব মশিউর রহমান রনি ও জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক খায়রুল ইসলাম সজিবের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির ( ঢাকা বিভাগীয় ) সহ-সভাপতি রেজাউল করিম পল, বিশেষ অতিথি যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ( যুগ্ম সাধারণ সম্পাদক মর্যাদা) মোস্তফা জগলুল পাশা পায়েল, কোষাধ্যক্ষ গোলাম মোস্তফা, সদস্য মমতাজ উদ্দিন মন্তু, তৌফিকুর রহমান চৌধুরী তুহিন, সাইদুর রহমান সোহেল, আহসান উল্লাহ শিমু।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক মজিবুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সালাউদ্দিন সালু।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা যুবদলের আহ্বায়ক সহিদুর রহমান স্বপন, ফতুল্লা থানা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক ইসমাইল খান, আড়াইহাজার উপজেলা যুবদলের সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া, সোনারগাঁ উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আশরাফ ভূঁইয়া, তারাব পৌরসভা যুবদলের আহ্বায়ক আফজাল কবির, সদস্য সচিব কাজী আহাদ, রূপগঞ্জ উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক আমিনুল ইসলাম প্রিন্স, জেলা যুবদল নেতা আরিফুজ্জামান ইমন, জহিরুল ইসলাম জহির, নূরে ইয়াসিন নোবেল, হারুনুর রশিদ মিঠু, আনিসুর রহমান আনিস, ইকবাল হোসেন, আবু মাসুম, মশিউর রহমান শান্ত, আঃ করিম, আসাদুজ্জামান আসাদ, আব্দুর রহমান পিয়েল, সোহেল রানা, জিয়াউল হক জিয়া, আলী আহমেদ সাগর, সাগর সিদ্দিকী, রেজাউল খন্দকার, ইকবাল হোসেন, জুয়েল আহম্মেদ, আল আমিন, শাহাদাত হোসেন, রুহুল আমিন, জিসান আহমেদ রুবেল, আপেল মাহমুদ, মামুন প্রধান, সানাউল্লাহ চৌধুরী, সাইফুল ইসলাম সুজন, ফকির জহির,সিজান আহম্মেদ রুবেল, কায়সার মুন্সী, আঃ সালাম, মোজাম্মেল হক, আবুল খায়ের, মো. রাসেল, কামাল হোসেন, কামাল হোসেন, মেহেদী হাসান রিপন, মো. সোহেল মিয়া, মাইনুল ইসলাম সুরুজ, জসিম গাজী, সালাউদ্দিন, মঞ্জুর হোসেন, মো. ওয়াসিম, জহিরুল ইসলাম, রানা হামিদ,আলি হোসেন, শাহ্ আলীসহ জেলার বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।