শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১২ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সিদ্ধিরগঞ্জে রজ্জব আলীর বিরুদ্ধে যুবককে মারধর করে ছিনতাইয়ের অভিযোগ 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০০:২৯, ১ মার্চ ২০২৩

সিদ্ধিরগঞ্জে রজ্জব আলীর বিরুদ্ধে যুবককে মারধর করে ছিনতাইয়ের অভিযোগ 

ফাইল ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পূর্ব শত্রুতার জেরে মো: বিল্লাল হোসেন (৩৪) নামের এক ব্যক্তির পথ অবরোধ করে মারধর করে সঙ্গে থাকা অর্থ লুটে নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে । 

গত রবিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে ভুক্তভোগী নিজে বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলেন, সিদ্ধিরগঞ্জ পুল এলাকার মৃত আবু হোসেনের ছেলে মো: রজ্জব আলী (৩৬), মিজমিজি পাগলাবাড়ি এলাকার কফিল উদ্দিনের ছেলে মো: সিফাত উল্লাহ (২৬), বাসেদের ছেলে শীতল (২৭), নাইম (২৯) এবং পাইনাদী নতুন মহল্লা এলাকার মো: লিটনের ছেলে মো: সাদ্দাম (২৮)।

অভিযুক্ত সুত্রে জানাযায়, উক্ত অভিযুক্তদের সঙ্গে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল ভুক্তভোগীর। এরই জের ধরে গত ২৭ ফেব্রুয়ারি সকাল ১১ টায় ৪০ মিনিটের দিকে ভুক্তভোগী বিল্লাল হোসেন পাইনাদী নতুন মহল্লার শাপলাচত্বরের হোসেনের দোকানের সামনে বসা ছিলেন। একপর্যায়ে উক্ত বিবাদীরাসহ আরও ৫/৬ জন দেশীয় অস্ত্র দা, লাঠি, লোহার রড এবং কাঠের ডাসা তাকে আক্রমন করে এলোপাতাড়ি মারধর করে শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। তাদের অমানবিক মার দেখে ঐ এলাকার ছোট ভাই মো: হামিদু্ল্লাহ (২৭) তার নিজের মোবাইল ফোন দিয়ে ভিডিও ধারণাকালে প্রধান অভিযুক্ত রজ্জব আলী তার ডান হাতে বারী মেরে তাকে জখম করে এবং তার হাতে থাকা স্যামসাং কোম্পানির এস-১০ মোবাইল ফোনটি যার বাজার মূল্য আনুমানিক ৯৭ হাজার টাকা ভেঙে ফেলে। এবং ২ ও ৩ নং  বিবাদীরা ভুক্তভোগীর পকেটে থাকা গ্যাস বিলের নগদ ৩৪ হাজার টাকা ও ভিভো বি-৯০ যার বাজার মূল্য ৩৬  হাজার টাকা ও রজ্জব আলী গলায় থাকা ১ ভরি ওজনের চেইন যার বাজার মূল্য ৯০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। একপর্যায়ে ভুক্তভোগী ডাক চিৎকার শোনে আশপাশের মানুষজন এগিয়ে আসলে বিবাদীরা পরবর্তীতে তাকে খুন জখম করার হুমকি দিয়ে চলে যায়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি গোলাম মোস্তফা জানান, এ ঘটনায় থানায় অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।