বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সিদ্ধিরগঞ্জে কিশোরীকে ধর্ষণ শেষে হত্যা : দুইজনের যাবজ্জীবন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:২৪, ৪ জুন ২০২৩

সিদ্ধিরগঞ্জে কিশোরীকে ধর্ষণ শেষে হত্যা : দুইজনের যাবজ্জীবন

যাবজ্জীবন কারাদণ্ড

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার ঘটনায় দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সাথে দুইজনকে বেখসুর খালাস প্রদান করা হয়েছে।

রোববার (৪ জুন) নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামলের আদালত আসামিদের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। 

যাবজ্জীবন সাজাপ্রাপ্তরা হলেন- নারায়ণগঞ্জ বন্দরের মৃত মিন্টুর ছেলে রাসেল মিয়া (২৫) ও মহিউদ্দিনের ছেলে নেসার আলী (৫৫)। 

খালাসপ্রাপ্ত দুইজন হলেন- সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকার মৃত হোসেন প্রধানের ছেলে সাইফুল ইসলাম (২৫) ও বন্দরের হুমায়ুন কবিরের ছেলে রাহুল (২৭)।

এর সত্যতা নিশ্চিত করে আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট রকিবউদ্দিন আহমেদ রাকিব বলেন, ১০ জন স্বাক্ষীর সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে আদালত দুইজনকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেছেন একই সাথে দুইজনকে বেখসুর খালাস প্রদান করেছেন আদালত। 

মামলার বরাত দিয়ে নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, ২০১৭ সালের ১৮ এপ্রিল সিদ্ধিরগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে অজ্ঞাত এক কিশোরীর (১৪) লাশ উদ্ধার করে পুলিশ। পরে তার পরিচয় শনাক্ত করে জানা যায় অজ্ঞাত কিশোরী চৌরাপাড়া এলাকার মতিনের ভাড়াটিয়া মজনুর মেয়ে মুনমুন। 

মজনু আদালতে দেয়া জবানবন্ধীতে উল্লেখ করেন, তার মেয়ে মুনমুনকে রাসেল বিয়ের কথা বলেছিলো। কিন্তু তার কাছে বিয়ে দিতে রাজী না হওয়ায় আসামি রাসেল ও তার সহযোগিরা মিলে মুনমুনকে ধর্ষণ করে হত্যা করেছে।